Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অবশেষে হাতে এল সুশান্ত সিং-এর ময়নাতদন্তের শেষ রিপোর্ট !

নিউজ বাংলা ডেস্ক : প্রায় ১২ দিন অতিক্রান্ত। এখনও তাজা স্মৃতি বয়ে বেড়াচ্ছেন একাধিক সুশান্ত সিং রাজপুতের অনুরাগী। মৃত্যুর কারন হিসেবে নেপোটিজমের তকমাকেই প্রাধান্য দিয়ে এটিকে পরিকল্পিত খুন হিসেবে আখ্যা দিয়েছেন তারা বহুবার। অবশেষে এল…


নিউজ বাংলা ডেস্ক : প্রায় ১২ দিন অতিক্রান্ত। এখনও তাজা স্মৃতি বয়ে বেড়াচ্ছেন একাধিক সুশান্ত সিং রাজপুতের অনুরাগী। মৃত্যুর কারন হিসেবে নেপোটিজমের তকমাকেই প্রাধান্য দিয়ে এটিকে পরিকল্পিত খুন হিসেবে আখ্যা দিয়েছেন তারা বহুবার। অবশেষে এল সেই বিষয়ের সত্যতা।

এর আগে প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টে উঠে এসেছিল এটি আত্মহত্যা। কিন্তু তবুও আশায় ছিলেন অনেকেই, ফরেন্সিক ল্যাবে টেস্টের পরেই হয়ত ঝুলি থেকে বেড়াল বেরোবে। প্রকাশ পাবে অপরাধীর আসল চেহারা। কিন্তু এই রিপোর্টেও আত্মহত্যার কথাই জানানো হয়েছে।

সুশান্তের শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছিল তার মধ্যে নখের নমুনাতে কোনো রাসায়নিক দ্রব্যের নুমনা পাওয়া যায়নি। পাওয়া যায়নি শারীরিক ভাবে কোনো শ্বাস আটকে মারা যাওয়ার মত নমুনা। মেলেনি শরীরের কোনো ক্ষত বা দাগ। সেক্ষেত্রে আত্মহত্যার কারণ স্পষ্ট করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্টে।

ইতিমধ্যেই সুশান্তের পরিবার, তার টিম এবং বান্ধবী রিয়া সহ ২৩ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। তবে তদন্ত এখনো চলছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজনে বাড়তে পারে বলেও জানা গেছে।

তবে এর পাশাপাশি সুশান্তের প্ৰিয় পোষ্যকুকুর ফাজ -এর মৃত্যুর যে তথ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তা মিথ্যা বলে জানানো হয়েছে। আপাতত সুস্থ তবে খানিক সুশান্ত শোকে মনমরা হয়েই দিন কাটছে তার বলেই জানা গিয়েছে। শুধু তাই নয়, সুশান্ত সম্পর্কিত বিভ্রান্তিমূলক খবর নিয়ে এবার পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছে মুম্বাই পুলিশ।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp



No comments