Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

শ্রাবন্তীর নাম করে প্রতারণার ছক, ভুয়ো পেজে চাওয়া হচ্ছে টাকা !

নিউজ বাংলা ডেস্ক : টি টাউনের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর নামে ভুয়ো প্রোফাইল খুলে সোশ্যাল মিডিয়ায় প্রতারণার ছক কষছে কিছু অসাধু ব্যক্তি। ইনস্টাগ্রামে শ্রাবন্তীর ছবি দেওয়া সেই ফ্যানক্লাব পেজ নিয়ে রীতিমতো ক্ষিপ্ত অভিনেত্রী। প্রতি…


নিউজ বাংলা ডেস্ক : টি টাউনের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর নামে ভুয়ো প্রোফাইল খুলে সোশ্যাল মিডিয়ায় প্রতারণার ছক কষছে কিছু অসাধু ব্যক্তি। ইনস্টাগ্রামে শ্রাবন্তীর ছবি দেওয়া সেই ফ্যানক্লাব পেজ নিয়ে রীতিমতো ক্ষিপ্ত অভিনেত্রী।

প্রতি অভিনেতা অভিনেত্রী, পরিচালক সবাই পাবলিক ফিগার হওয়ার জন্য তাদের বেশ কিছু ফ্যান ক্লাব সর্বত্র রয়েছে। কিন্তু এবার সেই ফ্যানক্লাবের পেজ খুলে চাওয়া হয়েছে টাকা।


কে চেয়েছে? কেন চাইছে?  উত্তর স্পষ্ট প্রমোশানের জন্য চাওয়া হয়েছে এই টাকা।

মজার বিষয় এই সম্পর্কিত তথ্য দেখে নিজেই হতবাক শ্রাবন্তী। তিনি সেই পেজের স্ক্রিনশট শেয়ার করে এরকম কোনো প্রতারণায় কাউকে পা না দেওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি জানান, এটি সাইবার ক্রাইম তাই প্রয়োজনে সাইবার সেলেও জানাতে হবে।

প্রসঙ্গত এই ঘটনা এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন সেলেবের প্রোফাইল খুলে ভুরি ভুরি প্রতারণার ফাঁদ পেতেছেন অনেকেই। কিন্তু বিশেষ কোনো সুবিধা করতে পারেনি কেউ।




No comments