Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

থাকছে "লাভলি", জনপ্রিয় এই বিউটি প্রোডাক্ট থেকে বাদ পড়ছে প্রথম শব্দ "ফেয়ার" !

নিউজবাংলা ডেস্ক :গৃহস্থের পরিবারে মহিলাদের বিউটি প্রোডাক্ট হিসেবে যে নামটি সবার আগে উঠে আসে তা হল বহুল জনপ্রিয় "ফেয়ার অ্যান্ড লাভলি"। দীর্ঘদিনের এই ব্র্যান্ডের ক্রিমের নাম ঘুরে বেড়ায় মহিলাদের মুখে মুখে। তবে পুরানো অভ্যা…

নিউজবাংলা ডেস্ক : গৃহস্থের পরিবারে মহিলাদের বিউটি প্রোডাক্ট হিসেবে যে নামটি সবার আগে উঠে আসে তা হল বহুল জনপ্রিয় "ফেয়ার অ্যান্ড লাভলি"। দীর্ঘদিনের এই ব্র্যান্ডের ক্রিমের নাম ঘুরে বেড়ায় মহিলাদের মুখে মুখে। তবে পুরানো অভ্যাস বদলানোর সময় এবার এসে গিয়েছে।

খুব শীঘ্রই এই প্রোডাক্ট থেকে বাদ পড়তে চলেছে প্রথম অক্ষর ফেয়ার। নিজেদের এমনই  সিদ্ধান্তের কথা জানিয়েছে বিউটি ক্রিমটির প্রস্ততকারী সংস্থা হিন্দুস্তান ইউনিলিভার। আর এমনটা করার কারন, নতুন ভাবে সেটিকে সবার সামনে তুলে ধরার প্রয়াস।

তবে এই নাম পরিবর্তনের ঘটনার সঙ্গে সম্প্রতি আমেরিকায় ঘটে যাওয়া বর্ণবিদ্বেষমূলক ঝামেলার কোনও যোগ রয়েছে কিনা তা নিয়ে সংস্থার কর্তাদের কাছে প্রশ্ন করেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। যা এক কথায় খারিজ করে দিয়েছেন হিন্দুস্তান ইউনিলিভারের চেয়ারম্যান ওম্যানেজিং ডিরেক্টর সঞ্জীব মেহতা।

তিনি জানান, এই প্রোডাক্টটির শুধু নাম নয়, কাজেও বদল আনার প্রয়াস করা হয়েছে। তা কোনও ভাবেই একদিনে ভাবা হয়নি। বহুদিন ধরেই এই নিয়ে সাধারণ মানুষের চাহিদার বিষয়ে গবেষণা করা হয়। তারপরের গ্রাহকের পছন্দের বিষয় মাথায় রেখেই নাম বদলের সিদ্ধান্ত।

আগের মতোই আগামী দিনেও এই প্রোডাক্ট মানুষের মনে জায়গা করে নেবে বলেই মনে করেন সংস্থার কর্ণধার। বর্তমানে প্রোডাক্টটির ব্র্যান্ড ভ্যালু প্রায় ২ হাজার কোটি টাকা। তাই তড়িঘড়ি কোনও সিদ্ধান্ত নেওয়া যায় না বলেই জানিয়ে দিয়েছেন তিনি।




No comments