Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্তের মৃত্যুর জের, অনিশ্চয়তার পথে করণ জোহরের চর্চিত শো 'কফি উইথ করণ' !

নিউজ বাংলা ডেস্ক :সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা এখনো বলিউড ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে। এর মধ্যে সুশান্তের বহু অনুরাগীরা ‘কফি উইথ করণ’ বয়কটের দাবি তুলেছেন। এই পরিস্থিতিতে ‘কফি উইথ করণ’ শোয়ের সিজন সেভেন এই মুহূর্তে আনতে …


নিউজ বাংলা ডেস্ক :  সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা এখনো বলিউড ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে। এর মধ্যে সুশান্তের বহু অনুরাগীরা ‘কফি উইথ করণ বয়কটের দাবি তুলেছেন। এই পরিস্থিতিতে ‘কফি উইথ করণ’ শোয়ের সিজন সেভেন এই মুহূর্তে আনতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোনম এবং আলিয়ার এই শোয়ের ক্লিপ নেট দুনিয়ায় ভাইরাল। সেই বিতর্কিত মন্তব্যের জেরে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে সোনম ও আলিয়াকে। অনেকেই মনে করছেন করণ ইচ্ছাকৃতভাবেই সুশান্তকে অপমান করেছেন। এছাড়া করণ শুধু বলিউডে সুযোগ দেয় স্টারকিডদের।

বাইরে থেকে আসা অন্য তারকাদের ইন্ডাস্ট্রিতে অপমান করতে পিছ পা হননি তিনি। আর একারণেই করণের প্রতিও ক্ষিপ্ত মানুষ। অভিযোগ সুশান্তের মৃত্যুর জন্য একাধারে এই করণ দায়ী। কারন হিসেবে উঠে এসেছে ড্রাইভ ছবির মুক্তি সহ একাধিক ক্ষেত্রে নানা অসন্তোষ সৃষ্টি করেছিল করণ।

এই অবস্থায়, ‘কফি উইথ করণ সিজন সেভেন শো নিয়ে আসতে ইচ্ছুক নয় স্টার চ্যানেল কর্তৃপক্ষ। তবে এখনই এবিষয়ে চ্যানেল সূত্রে স্পষ্ট কোনো বিবৃতি প্রকাশ পায়নি।  তবে এখন পরিস্থিতি স্বাভাবিক হলেও সেলেবরাও এই শোতে যোগ দিতে ইচ্ছুক নন।

বিতর্কের আগুনে ঘি ঢালতে চাইছেন না কেউই। তাই এরপর থেকে আদতেও এই শো সম্প্রচার করা হবে কিনা বা হলেও কিরকম পরিবর্তন হবে সেক্ষেত্রে তা নিয়েই শুরু হয়েছে জল্পনা।


No comments