Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

হাওড়ায় বান্ধবীর বাড়িতে এসে নৃশংস খুন ব্যবসায়ী, গ্রেফতার প্রেমিকা ও তাঁর ছেলে !

নিউজবাংলা ডেস্ক :ফেসবুকে আলাপ, তারপর থেকেই এক বিবাহিতা মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন পেশায় পরিবহন ব্যবসায়ী। সেই প্রেমের সম্পর্কের ইতি ঘটল নৃশংসতার মধ্যে দিয়ে। প্রেমিকার হাতে নৃশংস ভাবে খুন হতে হল প্রেমিক ব্যবসায়ীকে। ঘট…


নিউজবাংলা ডেস্ক : ফেসবুকে আলাপ, তারপর থেকেই এক বিবাহিতা মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন পেশায় পরিবহন ব্যবসায়ী। সেই প্রেমের সম্পর্কের ইতি ঘটল নৃশংসতার মধ্যে দিয়ে। প্রেমিকার হাতে নৃশংস ভাবে খুন হতে হল প্রেমিক ব্যবসায়ীকে। ঘটনাস্থল হাওড়ার জেলিয়াপাড়া এলাকার ১২১ নম্বর জিটি রোড।

সূত্রের খবর, কলকাতার হাইড রোড এলাকার বাসিন্দা আশিস সিং (৪৫)-এর সঙ্গে প্রায় বছর ৩ আগে ফেসবুকে আলাপ হয় জেলিয়াপাড়ার বাসিন্দা কবিতা দুবে'র। সেই আলাপ ঘনিষ্ঠতার রূপ নেয়। প্রায়শই প্রেমিকার বাড়িতে যাতায়াত শুরু করেন ওই ব্যবসায়ী।

শুক্রবারও একই ভাবে প্রেমিকার বাড়িতে এসেছিলেন আশিসবাবু। তবে কিছু সময় বাদে আচমকাই ঘরের মধ্যে থেকে ব্যাপক চিৎকার আর হুটোপুটি শোনা যায়। প্রতিবেশীরা ছুটে এলেও বাড়ির দরজা ভেতর থেকে বন্ধ থাকায় সবাই ফিরে যান। এর কিছু সময় বাদে ঘটনাস্থলে ছুটে আসেন মহিলার স্বামী ও বড় ছেলে। তাঁরা বাড়িতে ঢুকে যাওয়ার কিছু সময় বাদেই রক্তাক্ত অবস্থায় কবিতাকে কোলপাঁজা করে তুলে নিয়ে বেরিয়ে যান তাঁরা।

এরপরেই দেখা যায় ঘরের মধ্যে গুরুতর জখম হয়ে ছটফট করছেন ব্যবসায়ী আশিসবাবু। তবে দীর্ঘক্ষণ ধরে ওই অবস্থায় তিনি পড়ে থাকলেও কেউই তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দেননি। অনেকেই আবার এই ঘটনার ভিডিও করেন। পরে ওই ব্যক্তি কোনওমতে নিজের বাড়িতে ফোন করলে তাঁর ছেলেরা এসে প্রায় ঘন্টা দুয়েক বাদে ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তবে হাসপাতালে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রতিবেশীদের সূত্রে জানা গেছে, কবিতা দুবে একজন কীর্তন গাইয়ে। বিভিন্ন জায়গায় কীর্তন করতে যান তিনি। তাই বাড়িতে ওই ব্যবসায়ীকে প্রায়শই আসতে দেখলেও কারও সন্দেহ হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদের পর কবিতা দুবে ও তাঁর মেজো ছেলে বিশাল দুবেকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সঙ্গে ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি রক্তমাখা কাঁচি। পুলিশের অনুমান ওই কাঁচি দিয়েই কুপিয়ে খুন করা হয়েছে ব্যবসায়ীকে। আর সেই ধ্বস্তাধ্বস্তিতে মহিলাও গুরুতর জখম হয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


No comments