Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পিকে, ধোনী খ্যাত জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী, হতবাক সিনেমাপ্রেমী মহল !

নিউজবাংলা ডেস্ক : সিনেমার নিওন আলোর নীচে যে ঠিক কতটা অন্ধকার লুকিয়ে রয়েছে তার প্রমাণ মিলল আবারও। 
রবিবার বেলার দিকে বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা সিনেপ্রেমীদের মাথায় আকাশ ভেঙে পড়ে যখন তাঁরা জানতে পারেন বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা সুশান…



নিউজবাংলা ডেস্ক : সিনেমার নিওন আলোর নীচে যে ঠিক কতটা অন্ধকার লুকিয়ে রয়েছে তার প্রমাণ মিলল আবারও। 

রবিবার বেলার দিকে বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা সিনেপ্রেমীদের মাথায় আকাশ ভেঙে পড়ে যখন তাঁরা জানতে পারেন বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর ইহলোকে নেই।

আজ বেলার দিকে তাঁর পরিবারের পরিচারক স্থানীয় পুলিশ স্টেশনে ফোন করে জানান, নিজের বান্দ্রার বাড়িতে আত্মঘাতী হয়েছেন সুশান্ত সিং রাজপুত (৩৪)। খবর শুনেই বিস্মিত পুলিশ ছুটে যায় তাঁর বাড়িতে। গিয়ে দেখেন, সুশান্তের প্রাণহীন শরীর ঝুলছে তাঁর ঘরের ভেতর।

সূত্রের খবর, শনিবার রাতে সুশান্তর বাড়িতে এসেছিল তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু। রাতে খাওয়াদাওয়ার পর দুজনেই নিজের নিজের ঘরে ঘুমাতে চলে যান।

কিন্তু আজ বেলার দিকে সুশান্ত ঘুম থেকে না ওঠায় তাঁর পরিচারক ও বন্ধু ডাকাডাকি করতে থাকে। তারপরেই  সুশান্তের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে।

তবে সুশান্তের ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলে জানা গেছে। যদিও তাঁর পরিবার সূত্রে খবর, সুশান্ত সম্প্রতি ডিপ্রেশানের চিকিৎসা করাচ্ছিলেন। 

প্রসঙ্গতঃ কিছুদিন আগেই সুশান্তের প্রাক্তন ম্যানেজার নিজের গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছিলেন। আজকের ঘটনার সঙ্গে তার কোনও সম্পর্ক রয়েছে কিনা তা এখনও পরিষ্কার নয়।

সুশান্ত রাজপুত ১৯৮৬ সালের ২১ জানুয়ারি পাটনায় জন্মগ্রহণ করেন। পরে তাঁর পরিবার দিল্লীতে চলে আসেন। তাঁর জনপ্রিয় ছবির কথা মনে করলেই চোখের সামনে ভেসে ওঠে মহেন্দ্র সিং ধোনীর আত্মজীবনী। এছাড়াও আমির খানের পিকে সিনেমাতেও তাঁর অভিনয় সবার মনে জায়গা করে নিয়েছে।



No comments