Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গড়বেতায় রাজ্য সভাপতির সামনেই গোষ্ঠী কোন্দলে জড়ালেন বিজেপির নেতাকর্মীরা !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) :রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বৈঠকে যোগ দেওয়াকে কেন্দ্র করে প্রবল গোষ্ঠীদ্বন্দ্বে জড়াল বিজেপির দুই শিবির। বৃহস্পতিবার বেলার দিকে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতা থানা এলাকায়। সূত্রের খবর, এদি…


পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) : রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বৈঠকে যোগ দেওয়াকে কেন্দ্র করে প্রবল গোষ্ঠীদ্বন্দ্বে জড়াল বিজেপির দুই শিবির। বৃহস্পতিবার বেলার দিকে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতা থানা এলাকায়।

সূত্রের খবর, এদিন দুপুর নাগাদ ময়রাকাটায় গড়বেতা বিধানসভার মন্ডল কার্যকর্তাদের বৈঠকে যোগ দিতে যান দিলীপ ঘোষ। ঠিক সেই সময় বৈঠকে যোগ দেওয়াকে কেন্দ্র করে বিজেপির দুই গোষ্ঠী হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গড়বেতা এলাকায় বিজেপি নেতা মদন রুইদাস ও প্রদীপ লোধার মধ্যে বিবাদ দীর্ঘদিনের। এমনকি এর আগেও প্রকাশ্য সভামঞ্চে হাতাহাতিতে জড়াতে দেখা গিয়েছিল বিবাদমান দুই গোষ্ঠীকে।

এবার খোদ রাজ্য সভাপতির উপস্থিতিতেই হাতাহাতিতে জড়ালেন দুই গোষ্ঠীর নেতারা যা নিয়ে চরম অস্বস্তিতে গেরুয়া শিবির। যদিও এই প্রসঙ্গে প্রদীপ লোধা বলেন, এটা দলের নিজস্ব বৈঠক দলের নিজস্ব রীতিনীতি রয়েছে যেখানে দায়িত্বপ্রাপ্ত কার্যকর্তা ছাড়া অন্য কেউ ঢুকতে পারবে না।

তাই হয়তো আমাদের ঢুকতে দেয়নি, অন্যদিকে হাতাহাতি সম্বন্ধে তিনি বলেন, আমি জানিনা এ ব্যাপারে। তবে এই ঘটনার পেছনে অন্য কোনও রাজনৈতিক সমীকরণ রয়েছে কিনা তা পরিষ্কার নয়।


No comments