Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চন্দ্রকোনায় বিজেপির মণ্ডল সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ !

পার্থ খাঁড়া, নিউজবাংলা : বিজেপির মণ্ডল সভাপতির বাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজির অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানার বালা গ্রামে। এই ঘটনায় শাসক দলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন বিজেপে নেতৃত্বরা।স্থানীয় সূত্রে জানা গ…


পার্থ খাঁড়া, নিউজবাংলা : বিজেপির মণ্ডল সভাপতির বাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজির অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানার বালা গ্রামে। এই ঘটনায় শাসক দলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন বিজেপে নেতৃত্বরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিজেপির চন্দ্রকোনার দক্ষিণ মন্ডলের সভাপতি রাজীব পালের বাড়ি লক্ষ্য করে শুক্রবার গভীর রাতে বোমাবাজি করা হয়। যদিও এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

তবে বোমাবাজির জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। বিজেপি সূত্রে দাবী, শুক্রবার বিজেপির এক ডেপুটেশনকে কেন্দ্র করে সকাল থেকেই চাপা উত্তেজনা ছিল চন্দ্রকোনার বালা সহ বেশ কয়েকটি এলাকায়।

এই ডেপুটেশানের নেতৃত্বে ছিলেন রাজীব পাল সহ স্থানীয় বিজেপির নেতৃত্ব ও কর্মীরা। এই কারনেই বিজেপি মন্ডল সভাপতিকে শায়েস্তা করতে গভীর রাতে তাঁর বাড়ি লক্ষ করে বোমা ছোঁড়া হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন ওই  বিজেপি নেতা ও তাঁর পরিবার।


No comments