Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চরম রাজনৈতিক উত্তেজনার মাঝেই দাঁতনে দল বদলের রাজনীতিতে বিজেপিকে কোনঠাসা তৃণমূলের !

paschim medinipur news, newz bangla, bengal news update, political news, bengal political news update, zila safar, tmc bjp

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) : দিন কয়েক আগেই এক বিজেপির সদস্য খুন হএ যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তলা হয়ে উঠেছিল পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানা এলাকা। মৃতদেহ গ্রামে আসার পর বিজেপির নেতৃত্বে বড়সড় বিক্ষোভ মিছিল, সভা করা হয় এলাকায়। উত্তেজিত জনতার রোষে ভাঙচুর হয় পুলিশের একাধিক গাড়ি।

এবার সেই দাঁতনেই বিজেপি ছেড়ে সদলবলে তৃণমূলে যোগ দিলেন দাঁতন ১ নং ব্লকের ৪ নং শালিকোঠা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অশোক বাগুলি সহ তাঁর অনুগামীরা। গত পঞ্চায়েত নির্বাচনে বিজেপির টিকিটে জয়লাভ  করে উপপ্রধান নির্বাচিত হন তিনি।

গত পঞ্চায়েত নির্বাচনে এই গ্রাম পঞ্চায়েতটিতে তৃণমূল ও বিজেপি ৯ টা করে আসনে জয়লাভ করেছিল। পরে টসের মাধ্যমে প্রধান ও  উপপ্রধান দুটো আসনই দখল করে বিজেপি। পঞ্চায়েত ভোটের ঠিক ২ বছর ৪ মাসের মাথায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন উপপ্রধান অশোক বাগুলি।

অশোক বাবুর দাবি, তিনি ১৯৯৩ সাল থেকে বিজেপি করলেও ইদানিং বিজেপিতে কাজের অস্বচ্ছতা বাড়তে শুরু করেছে।  তিনি উপপ্রধান হলেও তাকে অন্ধকারে রেখে সমস্ত কাজ চলছিল , তাছাড়া তিনি দলে কোনো সম্মান পাচ্ছেন না, তাই তিনি মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নের কাজে নিজেকে নিয়োজিত করতে তৃণমূলে যোগ দেন।

তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুরের জেলা সভাপতি অজিত মাইতি। এছাড়া ও উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ মানস রঞ্জন ভূঞ্যা, বিধায়ক বিক্রম প্রধান,বিধায়ক পরেশ মুর্মু সহ অন্যান্যরা।

তৃণমূলের দাবি এদিন বিজেপির উপপ্রধান অশোক বাগুলি সহ দাঁতন ও মোহনপুর  ব্লকের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় হাজার খানেক বিজেপির স্থানীয় নেতৃবৃন্দ ও কর্মী তৃণমূলে যোগ দেন।এদিন সভা মঞ্চ থেকে সদ্য প্রয়াত বিধায়ক তমোনাশ ঘোষের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

সভায় বিজেপির নাম না করে সায়ন্তন বসু'র দাঁতন থানা জ্বালিয়ে দেওয়া প্রসঙ্গে মানস ভূঁইয়া বলেন এই সব সন্ত্রাসবাদী কথাবার্তা। আমরা কাশ্মীর এ দেখেছি উগ্ৰপন্ঠীরা থানার মধ্যে আগুন জ্বালিয়ে দিয়েছে, সরকারি সম্পত্তি পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এই সব সন্ত্রাসবাদী দের কাজ। আর এখানে একজন ভারতীয় নাগরিক এসে বলে যাচ্ছে থানায় আগুন জ্বালিয়ে দাও, এসব কি হচ্ছে, ওকে আ্যরেষ্ট করা উচিৎ। ওদের থেকে আপনাদের কে সাবধান থাকতে হবে।



No comments