Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিস্ফোরক ভারতী ঘোষ, সবংয়ের শহীদ জওয়ানকে নিয়ে রাজনীতি করার অভিযোগ তুললেন তৃণমূলের বিরুদ্ধে !

পার্থ খাঁড়া, নিউজবাংলা : মাত্র কয়েক ঘন্টা আগেই পশ্চিম মেদিনীপুরের সবংয়ের শহীদ জওয়ান শ্যামল দে-এর নশ্বর শরীর বিলীন হয়েছে পঞ্চভুতে। তার আগুনের আঁচ এখনও ঠান্ডা হয়নি। তবে তাঁকে নিয়েই ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক দড়ি টানাটানি।বিজ…

পার্থ খাঁড়া, নিউজবাংলা : মাত্র কয়েক ঘন্টা আগেই পশ্চিম মেদিনীপুরের সবংয়ের শহীদ জওয়ান শ্যামল দে-এর নশ্বর শরীর বিলীন হয়েছে পঞ্চভুতে। তার আগুনের আঁচ এখনও ঠান্ডা হয়নি। তবে তাঁকে নিয়েই ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক দড়ি টানাটানি।

বিজেপির অভিযোগ মৃত জওয়ানের শেষকৃত্যে মুখ্যমন্ত্রী ও তৃণমূলের নেতা কর্মীদের নাম বারে বারে ঘোষণা করা হয়েছে। এটা কোনও রাজনৈতিক মঞ্চ নয় বলেই সরব হয়েছেন একদা মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ প্রাক্তন আইপিএস বিজেপি নেত্রী ভারতী ঘোষ।

এদিন বেলার দিকে মৃত জওয়ানের বাড়িতে তাঁর মরদেহে মালা দিয়ে বেরিয়ে আসেন ভারতী ঘোষ। শ্রদ্ধাজ্ঞাপনের সময় মাইক হাতে থাকা রাজ্য সভার সাংসদ মানস ভুঁইয়া মুখ্যমন্ত্রী ভজনা করছেন বলেও কটাক্ষ করতে ছাড়েননি তিনি।

তবে তৃণমূল সাংসদ দীপক অধিকারী জানিয়ে দেন, এইরকম একটা শোকস্তব্ধ সময় রাজনীতির কথা বলার সময় নয়। বীর শহীদ ও তাঁর বাবা-মা ও পরিবারকে কোটি কোটি প্রণাম জানাতেই ছুটে এসেছি।

ইতিমধ্যে পশ্চিমবঙ্গ সরকারের জনস্বাস্থ্য কারিগরি ও পরিবেশ দপ্তরের মন্ত্রী অধ্যাপক ড. সৌমেন কুমার মহাপাত্র মৃত জওয়ানের পরিবারের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দিয়েছেন। জওয়ানের বাড়ি যাওয়ার মূল কাঁচা রাস্তাকে পাকা করে দেওয়ার জন্য স্থানীয় বিধায়ক গিতা ভুঁইয়াকে অনুরোধ করেন সাংসদ মানস ভুঁইয়া। জেলা পুলিশ সুপারকে অনুরোধ করেন, মৃত জওয়ানের নামে বছরে একটি করে ফুটবল টুর্নামেন্ট করার আবেদনও জানান।




No comments