Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মাথায় সিঁদুর, সাত সকালে ঘাটালে বাড়ির সামনে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী নবম শ্রেণীর ছাত্রী !

নিউজবাংলা ডেস্ক :দীর্ঘদিন ধরেই এলাকার এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল নবম শ্রেণীর ছাত্রীটির। এই সম্পর্কে সম্মতি ছিল দুই পরিবারেরই। তারই মাঝে আচমকাই রবিবার সকালে আচমকাই বাড়ির সামনে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল ছাত্রীটি।মৃত ছ…


নিউজবাংলা ডেস্ক : দীর্ঘদিন ধরেই এলাকার এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল নবম শ্রেণীর ছাত্রীটির। এই সম্পর্কে সম্মতি ছিল দুই পরিবারেরই। তারই মাঝে আচমকাই রবিবার সকালে আচমকাই বাড়ির সামনে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল ছাত্রীটি।

মৃত ছাত্রীর নাম পূজা দাস (১৫)। তাঁর বাড়ি পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থানার নকুড়বাজার এলাকায়। ছাত্রীটি সিংহডাঙা দীনময়ী হাইস্কুলে পড়াশোনা করত। স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকাল ১০টা নাগাদ আচমকাই বাড়ির বাইরে মেয়েটিকে ঝুলতে দেখেন পরিবারের লোকেরা।

তাঁকে ছটফট করতে দেখে ছুটে যায় বাড়ির লোকেরা। ফাঁস খুলে তাঁকে উদ্ধার করে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়ার কিছু সময় বাদে তাঁর মৃত্যু হয় বলে চিকিৎসকরা জানিয়ে দেন। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

সূত্রের খবর, স্থানীয় বরদা এলাকায় যে যুবকের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক চলছিল তাঁর সঙ্গে দিন কয়েক আগেও ঘুরতে বেরিয়েছিল ছাত্রীটি। কিন্তু আজ সকালে হঠাৎ কোন কারনে সে আত্মঘাতী হল তা নিয়ে অন্ধকারে সবাই।

মেয়েটির মাথায় সিঁদুর পরা রয়েছে বলে খবর। প্রেমিকের সঙ্গে কোনও কারনে বিবাদের জেরেই এই ঘটনা কিনা সেই প্রশ্নই ঘুরে ফিরে আসছে সবার মনে।


No comments