Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

লকডাউনের আগেই তড়িঘড়ি কলকাতা ছেড়ে উড়িষ্যায় বাড়ি ফেরার পথে ৬০নং জাতীয় সড়কে মর্মান্তিক দুর্ঘটনা !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : করোনার জেরে আগামী কয়েকটা দিন ব্রেকডাউন শুরু হচ্ছে এই রাজ্যে। রবিবার রাতেই ঘোষণা হয়েছে ট্রেন চলাচল বন্ধ থাকছে ৩১ মার্চ পর্যন্ত। তাই তড়িঘড়ি কলকাতা থেকে গাড়ি ভাড়া করে বাড়ি ফেরার চেষ্টায় ছিলেন ৯জন উড়িষ্যার বাসিন্দা পেশায় পুরোহিত। পথে ৬০নং জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সাতসকালে দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার নেকুড়সেনি এলাকায় ৬০নং জাতীয় সড়কে। স্থানীয়রা জানিয়েছেন, ওই সময় প্রাইভেট গাড়িটি প্রচন্ড গতিতে উড়িষ্যার দিকে যাচ্ছিল।

কি ঘটেছিল দেখুন ভিডিওটি-
 

সেই সময় রাস্তায় চলে আসে একটি গরু। আচমকা গরু চলে আসায় গাড়ির চালক সজোরে ব্রেক কষে দাঁড়িয়ে যাওয়ার চেষ্টা করে। আর এতেই ঘটে যায় বিপত্তি। যাত্রী বোঝাই গাড়িটি ফিল্মি কায়দায় প্রচন্ড গতিতে রাস্তার ওপর বেশ কয়েকবার পাল্টি খেয়ে উলটে যায়।



সেই সময় জানালা থেকে দুই যাত্রী বাইরে ছিটকে পড়েন। আর গাড়িটিও দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা ছুটে এসে আহতদের গাড়ির ভেতর থেকে টেনে বের করে। পরে খবর পেয়ে বেলদা থানার পুলিশও দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগায়।




এই ঘটনায় গাড়িতে থাকা বাকি ৬ জনের চোট লেগেছে। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক। আহতদের উদ্ধার করে বেলদা গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনার জেরে বেশ কিছু সময় রাস্তায় যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশ গিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে নিয়ে যায়।



 

No comments