Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাসন্তীতে জলাজমি থেকে এক যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য !



নিউজবাংলা ডেস্ক : স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল প্রায় ৩ বছর ধরে। এরই মাঝে ওই যুবতীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগণার বাসন্তি থানা এলাকায়। শনিবার সকালে রাস্তার পাশ থেকে মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়েছে



খবর পেয়ে মৃতদেহটিকে উদ্ধার করেছে বাসন্তি থানার পুলিশ। সূত্রের খবর, ওই মহিলার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পাশাপাশি তাঁর পরনে স্বাভাবিক পোশাক ছিল না। স্থানীয়দের দাবী, মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে।



তবে এই বিষয়ে পুলিশের তরফে কোনও মন্তব্য পাওয়া যায়নি। মহিলার পরিবার সূত্রে জানানো হয়েছে, অন্য দিনের মতোই গতরাতেও কলকাতা থেকে কুলতলি বাজার হয়ে বাড়ি ফেরার কথা ছিল ওই মহিলার। তবে রাত গড়িয়ে গেলেও তিনি আর বাড়িতে ফিরে আসেননি।




এদিকে মেয়েকে বাড়ি ফিরতে না দেখে পরিবারের সদস্যরা দুশ্চিন্তার মধ্যে ছিলেন। রাতেই বিভিন্ন জায়গায় তাঁর সন্ধানে খোঁজ খবর করা শুরু হয়। অবশেষে শনিবার বেলার দিকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। 

মৃতের পরিবারের অভিযোগ, তাঁর স্বামীই এই খুনে জড়িত। যদিও পুলিশ জানিয়েছে, দেহটি ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে কেউ এখনও গ্রেফতার হয়নি।






No comments