Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বেঙ্গালুরু থেকে এরনাকুলাম যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস, মৃত ১৯ আহত একাধিক !



নিউজবাংলা ডেস্ক :  বৃহস্পতিবার ভোর রাতে তামিলনাড়ুতে একটি ভয়াবহ বাস দুর্ঘটনায় প্রায় ১৯ জন বাস যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানা গেছে। কেরালা রাজ্য সরকারী পরিবহন সংস্থা (KSRTC) পরিচালিত যাত্রীবাহী ভলভো বাসটি এদিন বেঙ্গালুরু থেকে এরনাকুলাম যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, বাসটি যখন তামিলনাড়ুর তিরুপুর জেলা এলাকা দিয়ে যাচ্ছিল সেই সময় একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ বাধে। ভোর ৩.১৫টা নাগাদ তিরুপুরের অবিনাশী এলাকায় একটি ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং গাড়ি থেকে ট্যাঙ্কারটি বিচ্ছিন্ন হয়ে বাসের ওপর গিয়ে পড়ে।



এই ঘটনায় বাসটি দুমড়ে মুচড়ে পড়ে। এর জেরে বাসের চালক ও খালাসী সহ প্রায় ১৯ জন যাত্রীর মৃত্যু হয়েছে। এছাড়াও বহু যাত্রী গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিরুপুর জেলার সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিশ জানিয়েছেন, ১৭ যাত্রীর মৃতদেহ উদ্ধার হয়েছে এবং ২২ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।



পুলিশ জানিয়েছে, বাসের অধিকাংশ যাত্রী কেরালার বাসিন্দা। এছাড়াও ত্রিশুর, পালাক্কাড এবং এরনাকুলামের বাসিন্দা। বুধবার রাত্রি প্রায় ৮টা নাগাদ বাসটি বেঙ্গালুরু থেকে ছেড়ে বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ এরনাকুলামে পৌঁছানোর কথা ছিল। গাড়িতে সব মিলিয়ে ৪৮ জন যাত্রী ছিল বলে জানা গেছে।




যার মধ্যে ২৫ জন ত্রিশুরে এবং বাকিরা এরনাকুলাম ও পালাক্কাড-এ নামার কথা ছিল। কিন্তু তার আগেই ভয়াবহ দুর্ঘটনায় এতগুলো নিরীহ প্রাণ চলে গেল।   






No comments