Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পুকুরে ভাসছে মহিলার অর্ধনগ্ন মৃতদেহ, কিভাবে মৃত্যু উঠে আসছে একাধিক তত্ত্ব !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : শনিবার সকালে পশ্চিম মেদিনীপুরের খড়গপুর শহরের দক্ষিন ইন্দা এলাকার একটি পুকুর থেকে উদ্ধার হল এক তরুনীর পচাগলা লাশ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। 



মহিলার চেহারা বিকৃত হয়ে যাওয়ায় তা এখনও চিহ্নিত করা যায়নি বলে খবর। তবে লোকালয়ের মধ্যেই কিভাবে পুকুরে এল মহিলার দেহ তা ঘিরে শুরু হয়েছে নানান জল্পনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খড়গপুর পুরসভার ২৪নম্বর ওয়ার্ডের এই পুকুরটি মণ্ডল পুকুর নামে পরিচিত। পুকুরের চারিদিকে ঘন বসতি থাকায় বাইরে থেকে পুকুরটি কারও নজরে আসেনি। শনিবার সকালে মহিলার দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। এরপরেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

কি ঘটেছিল দেখুন -
 

প্রাথমিক ভাবে স্থানীয়দের দাবী, ওই মহিলা অন্য কোনও এলাকার বাসিন্দা। দেহটি কয়েকদিন আগে থেকে পুকুরে পড়ে রয়েছে বলে মনে করছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মহিলার শরীরে কামিজ থাকলেও নিম্নাঙ্গে কোনও পোশাক ছিল না। তাই এই মৃত্যুর ঘটনার পেছনে কোনও রহস্য রয়েছে বলেই মনে করছেন এলাকাবাসীরা।



প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই এলাকার এক তরুণী কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছে। তবে তাঁর পরিবার জানিয়েছে, এই মেয়েটি তাঁদের পরিবারের নয়। 




পুলিশ দেহটিকে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। আশেপাশের কোনও এলাকায় কোনও মহিলা নিখোঁজ রয়েছে কিনা সে বিষয়েও পুলিশ খোঁজখবর শুরু করেছে।








No comments