Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মেছেদায় ট্রেনে উদ্ধার পরিত্যক্ত স্যুটকেশ খুলতেই বেরিয়ে এল অজ্ঞাত ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ !



নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : ট্রেনের মধ্যে পড়ে থাকা একটি পরিত্যক্ত ব্যাগের ভেতর থেকে উদ্ধার হল এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়া খড়্গপুর শাখার পূর্ব মেদিনীপুরের মেছেদা স্টেশনে। মঙ্গলবার রাত্রি ১টা ৩৮৩১৩ আপ হাওড়া মেছেদা লোকালের ভেতর থেকে দেহটিকে উদ্ধার করা হয়েছে।



সূত্রের খবর, গতকাল রাত ১০.৩০টা নাগাদ ট্রেনটি হাওড়া থেকে মেছেদায় আসার পর সাফাইকর্মীরা একটি বস্তা কামরার মধ্যে পড়ে থাকতে দেখে। তবে বস্তাটি সরাতে গেলে সেটি খুব ভারী হওয়ায় সন্দেহ হয় সকলের। এরপর ট্রেনটিকে কারসেডে নিয়ে যাওয়া হয়।




রাত্রি প্রায় ১টা নাগাদ পাঁশকুড়া জিআরপি পুলিশ ঘটনাস্থলে এসে বস্তাটিকে পরীক্ষা করতে গেলে বেরিয়ে আসে একটি লাল রঙের সুটকেশ। আর সুটকেশ খুলতেই ভেতরে পাওয়া যায় এক অজ্ঞাত ব্যক্তির ক্ষত বিক্ষত লাশ।

ওই ব্যক্তির পরনে ছিল সাদা জামা ও ছাই রঙের স্যূট প্যান্ট। তাঁকে খুন করার পর অদ্ভুত কায়দায় মুড়ে ওই সুটকেশের মধ্যে ভরে দেওয়া হয়েছে। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।




এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। রেল পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। সেই সঙ্গে দেহটি কোথা থেকে ট্রেনে তোলা হয়েছে এবং ওই ব্যক্তির নাম ও পরিচয় কি তা জানতে জোরদার তৎপরতা শুরু করেছে জিআরপি। 




No comments