Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে অবাধ বোমাবাজির মাঝে পড়ে বেঘোরে প্রাণ খোয়ালেন নিরীহ পথচারি !



নিউজবাংলা ডেস্ক :  দুই গোষ্ঠীর সংঘর্ষের মাঝে পড়ে বেঘোরে প্রাণ খোয়ালেন এক নিরীহ পথচারি। বুধবার রাত্রি ৯.৩০টা নাগাদ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার কাঁকরতলা পুলিশ স্টেশন এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম তপন দাস। দুই গোষ্ঠীর বোমাবাজির সময় গুরুতর জখম হয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে।



পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় এক গাড়ি মালিক ও তার চালকের মধ্যে ঝামেলা ঘিরেই গণ্ডগোলের সূত্রপাত। তদন্তে পুলিশ জানতে পেরেছে, এক গাড়ি চালককে কিছু কারন বশতঃ তাঁর মালিক মারধর করে তাড়িয়ে দেয়।



সেই ঘটনার পর একদিন গাড়ি মালিককে রাস্তায় একা পেয়ে চালকের পরিচিতরা ঘিরে ধরে মারধর করে। আর সেই মারের শোধ নিতেই দলবল নিয়ে কাঁকরতলা থানার দাসপাড়া থী শাহাপুর গামী রোডের ওই এলাকায় গিয়ে হামলা চালায় সেই গাড়ির মালিক।




ওই গাড়ির মালিক ও সাঙ্গপাঙ্গরা এলাকাবাসীদের লক্ষ করে বোমাবাজি করে। সেই সময় ঘটনাস্থল থেকে যাচ্ছিলেন তপনবাবু। দুষ্ক্রিতীদের বোমার ঘায়ে তিনি গুরুতর জখম হন এবং তাঁর তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

সংবাদসংস্থা সূত্রে খবর, এই ঘটনার খবর পেয়েই পুলিশ আধিকারীকেরা ঘটনাস্থলে ছুটে যান। এই মুহূর্তে গোটা ঘটনার তদন্ত চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 






No comments