Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রাতভর উত্তেজনা, ময়নার বাকচায় একাধিক বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর বোমাবাজির অভিযোগ !



নিউজবাংলা ডেস্ক, পূর্বমেদিনীপুর : রাতভর বোমাবাজি সহ একাধিক বিজেপি কর্মীর বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে পূর্ব মেদিনীপুরের ময়না থানার বাকচা এলাকায়। এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।



স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ, গত পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনে সরকার পক্ষকে ব্যাপক হারে টেক্কা দিয়েছে একদা সিপিএমের লালদুর্গ হিসেবে খ্যাত ময়নার বাকচা এলাকা। আর তারপর থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়েছে এই এলাকা।

কি ঘটেছিল দেখুন, কি বলছেন এলাকাবাসীরা দেখুন ভিডিওটি-


কখনও তৃণমূল নেতা খুন, কখনও বোমা বাঁধতে গিয়ে মৃত্যু আবার কখনও বিজেপি বা তৃণমূল সমর্থকদের বাড়িতে আগুন ও ভাঙচুরের ঘটনা এই এলাকায় নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। নতুন বছরের প্রথম দিনেও এই ঘটনার ব্যতিক্রম রইল না।



স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গতরাতে বাকচা ৮নং অঞ্চলের তরুণ বুথ ভঞ্জপাড়াতে একাধিক বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। মহিলাদের মারধোরের পাশাপাশি এলাকায় ব্যাপক বোমাবাজির অভিযোগ ও উঠেছে।




দিন কয়েক আগে কয়েক হাজার সমর্থক নিয়ে এলাকা অভিনন্দন মিছিল করে বিজেপি। তারপর থেকেই এলাকায় আবারও চাপা উত্তেজনা বাড়তে থাকে। গতকাল রাতে 8 জন বিজেপি সমর্থকের বাড়িতে হামলা চালানো হয় বলে দাবী। দিন কয়েক শান্ত থাকার পর ফের উত্তপ্ত হয়ে উঠছে বাকচা এলাকা। এর জেরে একাধিক বিজেপি কর্মী এলাকা ছাড়া বলে জানা গেছে। 





No comments