Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পশ্চিম মেদিনীপুরে ট্রাকের ধাক্কায় স্কুটি চালক মহিলার মর্মান্তিক মৃত্যু, আহত আরও এক !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : সোমবার সাতসকালে একটি ধান বোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্য হল স্কুটি চালক এক যুবতীর। এছাড়াও স্কুটিতে সওয়ার আরও এক মহিলা গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। (ভিডিওটি দেখতে পেজটি নীচের দিকে স্ক্রল করুন)



মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার খাকুড়দা থেকে তুরকা গামি রাজ্যসড়কের বাঘগেড়িয়ার কাছে। পুলিস সূত্রে জানা গেছে, স্কুটিতে সওয়ার আহত ও নিহত মহিলার বাড়ি দাঁতন থানার রামচন্দ্রপুর এলাকায়।
Facebook.com/Chhayankan.Media/

এদিন সকালে ট্রেন ধরতে স্কুটিতে চেপে বেলদায় যাচ্ছিলেন বছর ৩৭ এর শোভা দাস ও বছর ২২ এর দিপীকা ধাড়া। তাঁদের দুজনের কারোরই মাথায় হেলমেট ছিল না বলে জানিয়েছে পুলিশ।



স্কুটিটি যখন সাবড়া পেরিয়ে আসাছিল সেই সময় বাঘগেড়িয়ার কাছে একটি ধান বোঝাই ট্রাকের সঙ্গে তাদের স্কুটির মুখোমুখি ধাক্কা লাগে। ট্রাকটির চাকার তলায় পড়ে পিষ্ট হয়ে যান দিপীকা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।
Facebook.com/gloriousbeauty.in/

তবে গুরুতর জখম অবস্থায় শোভাকে উদ্ধার করে পাঠানো হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। বেলদা থানার অন্তর্গত জোড়াগেড়িয়া ফাঁড়ির পুলিস এসে দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। পাশাপাশি ধাতক লরিটিকে আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক বলে জানা গেছে। 

কি ঘটেছিল, দেখুন সেই মর্মান্তিক ভিডিও-



No comments