Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নির্ভয়ার ধর্ষকরা ৭ বছরেও শাস্তি পেল না কেন? প্রশ্ন পরিবারের !



নিউজবাংলা ডেস্ক :  হায়দ্রাবাদে চিকিৎসক তরুণীর ধর্ষক ও খুনীদের মাত্র ১০ দিনের মাথায় চরম পরিণতিতে পৌঁছে দেওয়া হয়েছে। অথচ গত প্রায় ৭ বছর আগে দিল্লীতে বাসের মধ্যে নৃশংস ভাবে গণধর্ষণের শিকার তরুণী নির্ভয়ার অভিযুক্তরা এখনও কেন শাস্তি পায়নি সেই প্রশ্নই তুলেছেন তাঁর বাবা ও মা।



এদিন সংবাদমাধ্যমের সঙ্গে হায়দ্রাবাদের ঘটনা নিয়ে মন্তব্য জানাতে গিয়ে নিজেদের ক্ষোভ চেপে রাখতে পারেননি নির্ভয়ার বাবা ও মা। তাঁদের আক্ষেপ, ধর্ষকদের নৃশংসতায় তাঁর মেয়েকে মৃত্যু বরণ করতে হয়েছে। অথচ সেই ঘটনায় অভিযুক্তরা এখন জেলে বসে মজায় দিন কাটাচ্ছে।

অপরাধীরা ভালো ভাবে খাচ্ছে, ঘুরছে আর নির্ভয়ার পরিবার তিলে তিলে মৃত্যু যন্ত্রণার সঙ্গে লড়াই চালাচ্ছে। কেন ভারতীয় আইনে একজন নৃশংস অভিযুক্তের বিচার করতে বছরের পর বছর কেটে যাচ্ছে এই প্রশ্নই তুলেছেন নির্ভয়ার বাবা মা।



তাঁদের অভিযোগ, আদালতে গেলে অভিযুক্ত ও তাঁদের আইনজীবিরা বাঁকা বাঁকা কথা বলতে থাকে। যেন নির্ভয়ার হয়ে লড়াই করাটাই তাঁদের অপরাধ হয়ে গিয়েছে।  




এর জন্য এনকাউন্টারের সঙ্গে যুক্ত হায়দ্রাবাদ পুলিশের বিরুদ্ধে কোনও রকম তদন্ত যেন না হয় তার আবেদন জানিয়েছেন দিল্লীতে বাসের মধ্যে নৃশংস গণধর্ষণের শিকার নির্ভয়ার মা ও বাবা। তাঁদের দাবী, আমাদের ইনসাফ চাইতে নেতা, মন্ত্রী, আদালত সর্বত্র হাতজোড় করে দাঁড়িয়ে থাকতে চাইছে। অথচ হিউম্যান রাইটস-এর দোহাই দিয়ে অভিযুক্তদের আইনের সহায়তা মিলছে।






No comments