Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

হায়দ্রাবাদে ঘটনাস্থলে গিয়ে পুলিশের উদ্দেশ্যে ফুল বৃষ্টি করলেন এলাকাবাসীরা !



নিউজবাংলা ডেস্ক :  "পুলিশ নে সহি ইনসাফ কিয়া"- পুলিশ সঠিক বিচারই করেছে। ঠিক এই ভাষাতেই হায়দ্রাবাদের এনকাউন্টারে পুলিশের ভূমিকায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস নজরে এসেছে।



ইতিমধ্যে ঘটনার খবর পেয়ে হাজারে হাজারে মানুষ ৪৪নং জাতীয় সড়কের ঘটনাস্থলে হাজির হয়েছেন। এদের মধ্যেই শতাধিক এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত পুলিশ কর্মীদের উদ্দেশ্যে ফুল বৃষ্টি করেন।



তাঁরা পুলিশকে উদ্দেশ্য করে "জিন্দাবাদ" শ্লোগানও তোলেন। এলাকাবাসীদের দাবী, হায়দ্রাবাদের পুলিশ সঠিক কাজ করে দেখিয়েছে। এই ৪ অভিযুক্ত যদি শাস্তি না পেত তাহলে এমন নৃশংস ঘটনা দিন দিন বেড়েই চলত।

ইতিমধ্যে বিহারের পাটনায় একঝাঁক তরুনী দলবদ্ধ ভাবে কেক কেটে সেলিব্রেট করছেন হায়দ্রাবাদ পুলিশের এমন দাবাং কাজের জন্য। গোটা দেশের পুলিশ এমন তৎপর হলে ধর্ষণের মতো জঘন্য ঘটনা বন্ধ করা যাবে। 




হায়দ্রাবাদ পুলিশ যে তৎপরতায় অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছে তা গোটা দেশের কাছে মডেল বলেই দাবী এলাকাবাসীদের। গোটা দেশেই ধর্ষকদের বিরুদ্ধে এমনই কঠোর পদক্ষেপ নিলে নৃশংস ধর্ষণের ঘটনা আর কখনও ঘটবে না।

তবে এলাকাবাসীদের ফুল বৃষ্টির বিষয়ে প্রশাসনের তরফে কেউই কোনও মন্তব্য করতে চাননি। কারন ইতিমধ্যে ঘটনার ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। হায়দ্রাবাদের জেলা শাসক জানিয়েছেন, কি ভাবে ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। 






No comments