Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিনা নোটিশে বাতিল দুই বিমান, প্রতিবাদে কলকাতা বিমানবন্দরে ব্যাপক বিক্ষোভ যাত্রীদের !



নিউজবাংলা ডেস্ক : কলকাতা থেকে গুয়াহাটি ও আহমেদাবাদ যাওয়ার দুই ফ্লাইটে চূড়ান্ত বিভ্রাটের জেরে ব্যাপক যাত্রীবিক্ষোভে উত্তাল হয়ে উঠল কলকাতা বিমানবন্দর চত্বর। যাত্রীদের অভিযোগ, তাঁরা দীর্ঘ সময় বিমানবন্দরে অপেক্ষা করলেও "গো এয়ার" বিমান সংস্থা তাঁদের কোনও তথ্যই জানায়নি।



একবার বলা হয়েছে আবহাওয়া খারাপ হওয়ার জন্য বিমান উড়তে দেরী হচ্ছে। পরে আবার জানানো হয়, ইঞ্জিনে বিভ্রাটের জন্য উড়ানদুটি বাতিল করা হয়েছে। এরপরেই যাত্রীরা ব্যাপক ক্ষোভে ফেটে পড়েন।



যাত্রীরা প্রথমে এয়ারপোর্টের লাউঞ্জে বিক্ষোভ দেখান। পরে তাঁরা গো এয়ার-এর কাউন্টারের সামনে গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। চাপে পড়ে গো এয়ার কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, তাঁরা সমস্ত যাত্রীদের টাকা ফেরত দিয়ে দেবেন।



এক ভুক্তভোগী যাত্রী জানিয়েছেন, আগামী এক সপ্তাহের মধ্যে তাঁদের টাকা ফেরত দেওয়া হবে বলে গো এয়ার কর্তৃপক্ষ জানিয়েছে। তবে যাত্রীদের অভিযোগ, কলকাতা থেকে গোয়াহাটি এবং আহমেদাবাদ যাওয়ার দুই ফ্লাইটের যাত্রীদের দীর্ঘক্ষণ হয়রানির মুখে পড়তে হয়েছে।



যদিও গো এয়ার কর্তৃপক্ষ আরও জানিয়েছে, তাঁরা শীঘ্রইসমস্যা কাটিয়ে উঠবেন। এবং আজকের বাতিল দুই বিমানের যাত্রীরা যদি তাঁদের গন্তব্যে যেতে চান তাহলে বিকেল ৩টে নাগাদ এই দুই রুটে ফ্লাইট দেওয়া হবে। এবং যাত্রীদের সেই ফ্লাইটে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেওয়া হবে।




তবে তাতেও উত্তেজনা না কমায় পরিস্থিতি মোকাবিলায় নামেন বিমানবন্দরের সুরক্ষার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানরা। উত্তেজিত যাত্রীদের বুঝিয়ে শান্ত করে সরিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে। 






No comments