Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দুষ্কৃতীকে তাড়া করতে গিয়ে গুলি খেয়ে লুটিয়ে পড়ল এসআই !

নিউজবাংলা ডেস্ক :৩ সন্দেহভাজন দুষ্কৃতীকে পাকড়াও করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন পুলিশের এক সাব ইন্সপেক্টর। ঘটনাস্থল বর্ধমানের আসানসোল সাউথ পুলিশ স্টেশন। আহত সাব ইন্সকেপ্টর সন্দীপ পাল এই মুহূর্তে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়…

নিউজবাংলা ডেস্ক : ৩ সন্দেহভাজন দুষ্কৃতীকে পাকড়াও করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন পুলিশের এক সাব ইন্সপেক্টর। ঘটনাস্থল বর্ধমানের আসানসোল সাউথ পুলিশ স্টেশন। আহত সাব ইন্সকেপ্টর সন্দীপ পাল এই মুহূর্তে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



সোমবার বেলার দিকে তাঁর অস্ত্রোপচার করে গুলিটি বের করা হবে। হাসপাতাল সূত্রে জানা গেছে, গুলিটি ওই পুলিশ অফিসারের পেছন দিক থেকে মারা হয়েছে। এই মুহূর্তে সেটি তাঁর পেটের ভেতরে আটকে রয়েছে।



পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে গাড়িতে করে টহলদারী চালাচ্ছিলেন এসআই সন্দীপবাবু সহ পুলিশ কর্মীরা। সেই সময় স্টেশন রোড এলাকায় একটি টোটোতে সন্দেহজনক ভাবে ৩ জনকে ঘুরে বেড়াতে দেখে সন্দেহ হয় তাঁদের।



ওই সন্দেহভাজনদের দাঁড়াতে বললে তাঁরা অটো নিয়ে পালানোর চেষ্টা করে। তখনই পুলিশ অটোটিকে তাড়া করতে শুরু করে। অটোটি থামিয়ে দুষ্কৃতীদের নামতে বললে আচমকাই এক দুষ্কৃতী তাঁর আগ্নেয়াস্ত্রটি বের করে ওই সাব ইন্সপেক্টরের পেছন দিকে গুলি চালায়।

রক্তাক্ত অবস্থায় সন্দীপবাবু লুটিয়ে পড়লে দুষ্কৃতীরা দ্রুত এলাকা ছেড়ে চম্পট দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে আহত পুলিশ অফিসারকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।




সেই সঙ্গে এলাকায় লাগানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি শুরু করেছে। গোপন সূত্রে জানা গেছে এই ঘটনায় ঝাড়খন্ডের কুখ্যাত দুষ্কৃতী সোনু সিং-এর নাম উঠে এসেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 





No comments