Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দিঘার বিজনেস সামিটে উঠে আসতে পারে শিল্পের নতুন মডেল : অমিত মিত্র

নিউজবাংলা, দিঘা : আাগামী কাল বুধবার থেকে দিঘায় আয়োজিত হতে চলেছে দুই দিনের বেঙ্গল বিজনেস সামিট। যেখানে হাজির থাকছেন বহু তাবড় তাবড় শিল্পপতির দল। আর এই সামিটেই হয়তো বিনিয়োগের নতুন মডেল উঠে আসতে চলেছে বলে ইঙ্গিত দিলেন রাজ্যের অর্থমন্…


নিউজবাংলা, দিঘা : আাগামী কাল বুধবার থেকে দিঘায় আয়োজিত হতে চলেছে দুই দিনের বেঙ্গল বিজনেস সামিট। যেখানে হাজির থাকছেন বহু তাবড় তাবড় শিল্পপতির দল। আর এই সামিটেই হয়তো বিনিয়োগের নতুন মডেল উঠে আসতে চলেছে বলে ইঙ্গিত দিলেন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র।




মঙ্গলবার দিঘার আন্তর্জাতিক কনভেনশান সেন্টারে এসে বিজনেস সামিটের প্রস্তুতি খতিয়ে দেখার পর উচ্ছ্বসিত রাজ্যের অর্থমন্ত্রী। তিনি জানান, দিঘার ৭ কিমি লম্বা মেরিন ড্রাইভ অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠতে চলেছে পর্যটকদের জন্য। যারা গোয়ায় বেড়াতে যান তাঁরা দিঘায় এলে অবাক হয়ে যাবেন, কত উন্নত হয়েছে দিঘার পরিকাটামো।



অর্থমন্ত্রীর দাবী, দিঘার মতো এমন উন্নতমানের কনভেনশান সেন্টার যথেষ্ট আকর্ষণীয়। যেখানে এক হাজার মানুষের বসার বন্দোবস্ত হয়েছে। আবার যারা ভেতরে যেতে পারলেন না তাঁদের জন্য হলের বাইরে থাকছে এলইডি টিভির বন্দোবস্ত।



অমিতবাবু জানান, দিঘার শিল্প সম্মেলনে এমন কোনও মডেল উঠে আসতে পারে যা আগে কখনও দেখা যায়নি। পাশাপাশি এই বিজনেস সামিটের হাত ধরে দিঘার জনপ্রিয়তাও পৌঁছে যাবে উঁচু মহলে। আগামী বছর ডিসেম্বরে যখন বিজনেস সামিট হবে সেখানেও দিঘার এই উন্নয়নের বার্তা ছড়িয়ে পড়বে বলেও দাবী জানিয়েছেন তিনি।

No comments