Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পটাশপুরে ধানজমি থেকে উদ্ধার সুদের কারবারির মৃতদেহ, গলায় ফাঁস লাগিয়ে খুন দাবী পরিবারের !



মিলন পন্ডা, পটাশপুর (পূর্বমেদিনীপুর) : বৃহস্পতিবার সকালে পূর্ব মেদিনীপুরের পটাশপুর থানা এলাকায় ফাঁকা ধানজমি থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। বুধবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর থেকে তাঁর আর কোনও সন্ধান মিলছিল না।



মৃত ব্যক্তির নাম নিতাই মাইতি (৪৫)। তাঁর বাড়ি পটাশপুরের রামবাসান গ্রামে। আজ সকালে মৃতদেহটিকে তাঁর বাড়ি থেকে বেশ খানিকটা দূরের ধানজমিতে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। 

মৃতদেহের পাশের পড়ে ছিল ওই ব্যক্তির সাইকেল। তাঁর ব্যবহৃত মোবাইলটিও পড়ে ছিল তারই পাশে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে পটাশপুর থানার পুলিশ। তাঁরা দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।



মৃতের পরিবার সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি একজন চাষী হলেও এলাকায় তাঁর সুদের কারবার চলত। গতকাল বিকেলে তিনি বাড়ি থেকে সাইকেলে করে বেরিয়ে যান। পরে রাতের দিকে তাঁর সঙ্গে যোগাযোগ করতে গেলেও সেটি বন্ধ ছিল।

এরপর সকালে তাঁকে মাঠের মধ্যে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃতের পরিবারের দাবী, ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। তদন্তকারী পুলিশেরাও জানিয়েছেন, মৃতের গলায় দাগ রয়েছে।




পটাশপুর ওসি রাজকুমার দেবনাথ জানিয়েছেন, মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে এলেই মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। সেই সঙ্গে পুরো ঘটনাটির তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

No comments