Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Breaking ! হায়দ্রাবাদে ৪ ধর্ষককে এনকাউন্টারে গুলি করে মারল পুলিশ



নিউজবাংলা ডেস্ক :  হায়দ্রাবাদে চিকিৎসক তরুণীকে নৃশংসভাবে ধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনায় ধৃত ৪ অভিযুক্তকে এনকাউন্টার করে মারল হায়দ্রাবাদের পুলিশ। শুক্রবার ভোররাতে ৩টে থেকে ৫টের দিকে যে ঘটনাস্থলে চিকিৎসকের জ্বলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছিল সেখানেই তাঁদের মারা হয়েছে।



পুলিশের দাবী, ভোররাতে এই ৪ দুষ্কৃতীকে ঘটনাস্থলের পুনঃনির্মাণ করার জন্য নিয়ে গিয়েছিল। সেই সময় দুষ্কৃতীরা ঘটনাস্থল ছেড়ে পালাতে চেষ্টা করে বলে দাবী পুলিশের। এই সময় অভিযুক্তদের তাড়া করে প্রায় ১০০ মিটার দূরে তাঁদের গুলি করে মারে।

পুলিশ জানিয়েছে, ধর্ষণ করে খুনের ঘটনার প্রধান অভিযুক্ত মহঃ আরিফ প্রথমে পালানোর ছক কষে। সেইসঙ্গে সবাইকে পালাতে বলে। তাঁরা পালাতে চেষ্টা করলে পুলিশ বাধ্য হয়েই তাঁদের গুলি করে মারতে বাধ্য হয়। ঘটনার সময় অভিযুক্তরা পুলিশের বন্দুক ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করেছিল বলেও দাবী পুলিশের।



এই ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে এসেছেন পুলিশ কমিশনার সহ পুলিশের উচ্চপদস্থ আধিকারীকরা। ৪৪নং জাতীয় সড়কের নীচের ঠিক যে জায়গায় ধর্ষণ করে খুন করা হয়েছিল চিকিৎসককে সেই জায়গা সহ এনকাউন্টারের জায়গায় গিয়ে গোটা পরিস্থিতির তদন্ত করে দেখছেন তাঁরা।




ঘটনার খবর পেয়েই হায়দ্রাবাদ পুলিশকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন মৃত চিকিৎসকের বাবা। তিনি জানিয়েছেন, এই ঘটনায় মেয়ের আত্মা শান্তি পাবে। মাত্র ১০ দিনের মধ্যেই যেভাবে অভিযুক্তদের চরম শাস্তি দেওয়া হয়েছে তা গোটা দেশের কাছে নজির হয়ে থাকবে বলে জানিয়েছেন তিনি।


No comments