Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাইক আরোহীর মৃত্যু ঘিরে ধুন্ধুমার, একে একে জ্বালিয়ে দেওয়া হল ৮টি বালি বোঝাই ট্রাক !



নিউজবাংলা ডেস্ক : ট্রাকের ধাক্কায় এক মোটর বাইক আরোহীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক ধুন্ধুমার কান্ড বাঁধল দুর্গাপুরের লাউদোহা থানার মাধাইপুর এলাকায়। দুর্ঘটনার খবর পেয়ে উত্তেজিত এলাকাবাসীরা ঘটনাস্থলে এসে ব্যাপক তান্ডব চালায়।



তাঁরা মাধাইপুর ও পাশের গৌর বাজার এলাকায় প্রায় একের পর এক বালি বোঝাই গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। এবং পরে গাড়িগুলিতে আগুন ধরিয়ে দেয়। ঘটনার খবর পেয়ে লাউদোহা থানা থেকে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী।

সেই সঙ্গে ঘটনাস্থলে আসে দমকলও। দীর্ঘ সময়ের চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এলেও অধিকাংশ গাড়িগুলিই সম্পূর্ণ ভস্মীভুত হয়ে গিয়েছে। এলাকার বাসিন্দাদের দাবী, বালিবোঝাই গাড়িগুলি অত্যন্ত বেপরোয়া ভাবে চলাচল করে। যার জেরে প্রায়শই বড়সড় দুর্ঘটনা ঘটে চলেছে এলাকায়।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার গভীর রাতে মাধাইপুর এলাকায় বালি বোঝাই গাড়ির ধাক্কায় বিশ্বজিৎ ধাড়া নামের এক যুবকের মৃত্যু হয়। তাঁর সঙ্গে থাকা আর এক ব্যক্তি গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়েই এলাকার বাসিন্দারা উত্তেজিত হয়ে ওঠেন।




এই মুহূর্তে গোটা এলাকা থমথমে হয়ে রয়েছে। পরিস্থিতি মোকাবিলায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন হয়েছে এলাকায়। তবে ওই ঘাতক ট্রাক বা তার চালকের কোনও খবর এখনও জানা যায়নি। 






No comments