Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

৯ ডিসেম্বর খড়্গপুরে থ্যাঙ্কস গিভিং সভা মুখ্যমন্ত্রীর, রাতে দিঘায় যাওয়ার সম্ভাবনা !



নিউজবাংলা ডেস্ক : বিজেপির শক্ত ঘাঁটি খোদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কেন্দ্র খড়্গপুর বিধানসভায় বিজেপিকে বিপুল ভোটে পরাস্ত করেছে তৃণমূল। প্রথমবার এই কেন্দ্রে ভোটে জিতেছেন তৃণমূল প্রার্থী প্রদীপ সরকার। এই ঘটনায় এলাকাবাসীদের প্রতি কৃতজ্ঞ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।



আর সেই কৃতজ্ঞতা প্রকাশ করতেই সদলবলে আগামী ৯ ডিসেম্বর খড়্গপুরে "থ্যাঙ্কস গিভিং" সভায় আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে দেখা করতে যান খড়্গপুরের নব নির্বাচিত তৃণমূল বিধায়ক প্রদীপ সরকার। তাঁকে সঙ্গে নিয়েই বিধানসভায় যান মুখ্যমন্ত্রী।



সেখানেই মুখ্যমন্ত্রী সাংবাদিকদের জানান, তিনি খড়্গপুরের বাসিন্দাদের প্রতি কৃতজ্ঞ। তাই এই এলাকার বাসিন্দাদের কৃতজ্ঞতা জানাতেই তিনি সামনের সপ্তাহে খড়্গপুর সফরে যাবেন। সেখান থেকে মুখ্যমন্ত্রী দিঘায় চলে আসতে পারেন বলেও একটি সূত্রের দাবী।



যদিও পূর্ব মেদিনীপুরের জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, মুখ্যমন্ত্রী ৯ তারিখ দিঘায় আসছেন কিনা সে বিষয়ে এখনও কোনও নির্দেশিকা এসে পৌঁছায়নি। তবে ১১ ও ১২ ডিসেম্বর দিঘায় বিজনেস মিটিং রয়েছে। সেখানে মুখ্যমন্ত্রী থাকবেন বলে প্রাথমিক ভাবে জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে। 






No comments