Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কাঁথি থেকেই শুরু হবে পরিবর্তন, CAA'র সমর্থনে অভিনন্দন যাত্রায় এসে হুংকার দিলেন দিলীপ ঘোষ !



মিলন পন্ডা, নিউজবাংলা ডেস্ক :  কাঁথি থেকেই রাজ্যে আসবে পরিবর্তন। আসন্ন বিধানসভা নির্বাচনের আগেই কাঁথি পুরসভা নির্বাচনে পরিবর্তনের ডাক দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সাফ উক্তি, কাঁথি নগর থেকেই পরিবর্তন শুরু হবে।

তাঁর অভিযোগ, ময়নার বাকচায় বিজেপি পঞ্চায়েতে জিতেছে, লোকসভাতেও বেশী ভোট দিয়েছে এলাকার বাসিন্দারা। আর সেই কারনেই পুলিশ গিয়ে সেই এলাকায় রাতে হামলা চালাচ্ছে। এর বিরুদ্ধেও রুখে দাঁড়ানোর জন্য এলাকার মানুষদের ডাক দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। শুক্রবার কাঁথি শহরে নাগরিকত্ব সংশোধনী আইনের পক্ষ্যে মিছিলে পা মেলান দিলীপ ঘোষ।   



এরই পাশাপাশি নাগরিক সংশোধনী বিলের সমর্থনেও একের পর এক রাজ্য সরকারকে তোপ দাগেন দিলীপবাবু। তাঁর মতে, এই বিল দেশের স্বার্থে হয়েছে। এই বিলে আমাদের কোনও সমস্যা নেই। এটা শুধুমাত্র বাংলাদেশ থেকে আগত হিন্দুদের নাগরিকত্ব দেওয়ার আইন। অথচ এখানকার মুশলিমদের বোঝানো হচ্ছে এই আইন তাঁদের সমস্যায় ফেলবে। দিদির কথা শুনে তারা রাস্তায় দৌড়চ্ছে।

তিনি বলেন, আপনারা দিদিকে বা তৃনমূলকে বিশ্বাস করবেন না। কারন যারাই দিদিকে বিশ্বাস করেছে, দিদির ধর্মতলার সভায় এসেছে তারাই ডুবেছে। দিদির শনির দৃষ্টি যেখানে যান সেখানেই সরকার পড়ে যায়। ঝাড়খন্ডে গেছেন, ওখানকার সরকার আবার না পড়ে যায়।



দিলীপবাবুর দাবী, "কাঁথিতে আমরা যে মিছিল করলাম সেখানে সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখছি। আমি এর আগে একবার মিটিং করতে এসেছিলাম। তৃণমূলের কিছু পকেটমার আমার গাড়ি ভেঙেছিল। যারা কাঁথিটাকে বাপের সম্পত্তি মনে করে তাঁদের চ্যালেঞ্জ জানিয়ে এখানে এসেছি"।

আবার আসব, বারে বারে আসব, যতক্ষণ না কাঁথি থেকে এদের উৎখাত করছি ততক্ষণ এখানে আসব। ওরা এখন কোন ইঁদুরের গর্তে ঢুকে পড়েছে। এখন তো কাউকে দেখছি না। দিলীপবাবুর দাবী, "৯০ জন কর্মী খুন হয়েছেন বিজেপির। ৫ বার গাড়ি ভাঙা হয়েছে। আবার নতুন করে গাড়ি এনেছি। কেউ ভাঙতে এল না কেন"।




তাঁর মতে, "২০২১ সালে মানুষ জবাব দিয়ে বুঝিয়ে দেবে তারা কেউ জামাতের বাংলা, সিমির বাংলা, জেএমবি'র বাংলা চায়না। বাংলাদেশীরা ৫০ থেকে ৬০ লক্ষ ভোটার রয়েছে, তাই তো দিদি মুখ্যমন্ত্রী হয়েছেন। বাংলাদেশীরা বিদায় হয়ে গেলে ৪৭ লক্ষ ভোট কমে যাবে, তাহলে আমরা হেলায় জিতে যাব"।

কি বলছেন দিলীপ ঘোষ দেখুন সম্পূর্ণ ভিডিওটি-


দিলীপবাবুর উক্তি, "এবারের লোকসভায় দিদি ২ কোটি ৪৭ লক্ষ ভোট পেয়েছে, আমরা ২ কোটি ৩০ লক্ষ ভোট পেয়েছি। এই আইন পাশ হয়েছে, এবার গোটা দেশের হিন্দু ভোট এক জোট হয়ে বিজেপিকেই দেবে। ইতিমধ্যে রাজ্যের ১৮ লোকসভা আসন আমরা জিতেছি। 

১৫টি মিউনিসিপ্যালিটি ২টি করপরেশানের ভোট হয়নি। ১ বছর হয়ে গেল। দরকার হলে সুপ্রিম কোর্টে গিয়ে ভোট করাব। প্রশাসক বসিয়ে লুঠ চলছে। সব পৌরসভা চৌরসভা হয়ে গেছে।





No comments