Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নিশ্চিত নিরাপত্তা পেলে গেরুয়া শিবিরে যোগ দিতে ইচ্ছুক দেবশ্রী রায় !



নিউজবাংলা ডেস্ক : কিছুদিন আগেই বিজেপিতে যোগদান করতে চেয়েছিলেন তৃণমূলের রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়। তবে কিছু অবাঞ্ছিত কারণে তা না হলেও আবারও সেই ইচ্ছা প্রকাশ করে অমিত শাহকে চিঠি লিখলেন দেবশ্রী।



শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় যেদিন বিজেপিতে যোগদান করার পরই বিজেপি দপ্তরে দেখা গিয়েছিল দেবশ্রীকে। কিন্তু, শোভনবাবুর আপত্তিতেই সেদিন আর যোগদান করতে পারেননি তিনি। এরফলে দলের সাথেও কিছুটা দূরত্বের সৃষ্টি হয় তাঁর।



যদিও পরে নিজে থেকেই দেবশ্রী যোগাযোগ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে। তখনও বিশেষ কিছু কারণে কোনো কথা হয়ে ওঠেনি তাঁদের মধ্যে।




সূত্রের খবর, এরপর বিজেপির তরফ থেকেই দেবশ্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। আসলে যাদের জন্য দেবশ্রীকে দলে নিতে বিজেপির আপত্তি ছিল, তাঁরাই এখন আর দলে না থাকায় দেবশ্রীকে দলে নিতে আপত্তি নেই বিজেপির রাজ্য নেতৃত্বের। বিজেপি তাঁকে দলে নেওয়ার ব্যপারে খানিকটা আগ্রহ দেখাতেই, দেবশ্রী নিজে থেকে অমিত শাহকে চিঠি লেখেন বলে সূত্রের খবর।

সপ্তাহ দুয়েক আগে চিঠিটি লেখা হয় বলে সূত্রের খবর। চিঠিতে দেবশ্রী রায় লেখেন, তিনি বিজেপিতে যোগদান করলে তাঁর নিরাপত্তা নিয়ে সংশয় তৈরি হতে পারে। তাই, দল নিরাপত্তা নিশ্চিত করলে যোগদানে আপত্তি নেই তাঁর।

যদিও, পরে এ বিষয়ে যোগাযোগ করা হলে দেবশ্রী দেবী এই চিঠির সত্যতা অস্বীকার করেছেন। রাজ্য নেতাদের সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরাও এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।




No comments