Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ঝাড়গ্রাম শহরে ব্যবসায়ীর মাথায় বন্দুকের বাড়ি মেরে লক্ষাধিক টাকা ছিনতাই !

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক :সোমবার রাতে ঝাড়গ্রাম শহরে প্রকাশ্য বাজারে এক ব্যবসায়ীর মাথায় বন্দুকের বাঁট দিয়ে আঘাত করে তাঁর সর্বস্ব ছিনতাই করে নিয়ে পালাল দুই দুষ্ক্রিতী। ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিয়ে মোটর বাইকে চড়ে চম্পট দেয় ওই দুষ্…



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : সোমবার রাতে ঝাড়গ্রাম শহরে প্রকাশ্য বাজারে এক ব্যবসায়ীর মাথায় বন্দুকের বাঁট দিয়ে আঘাত করে তাঁর সর্বস্ব ছিনতাই করে নিয়ে পালাল দুই দুষ্ক্রিতী। ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিয়ে মোটর বাইকে চড়ে চম্পট দেয় ওই দুষ্ক্রিতীরা।



এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ঝাড়গ্রাম শহরে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে সোমবার রাত্রি প্রায় ৯টা নাগাদ ঝাড়গ্রামের বাছুরডোবা এলাকার ব্যস্ততম রাস্তায় এই ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, স্থানীয় মুদি দোকানের মালিক পবন আগরওয়াল দোকানের কর্মীদের ছুটি দিয়ে ব্যবসার টাকা ব্যাগে ভরে বাড়ি যাওয়ার তোড়জোড় শুরু করেন। সেই সময় একটি মোটর বাইকে সওয়ার দুই দুষ্ক্রিতি মুখ বাঁধা অবস্থায় এসে তাঁর দোকানের সামনে দাঁড়ায়।



এরপর একজন দুষ্কৃতি সটান দোকানের ভেতর গিয়ে পবনবাবুর মাথায় বন্দুকের বাঁট দিয়ে সজোরে আঘাত করে। তিনি কিছু বুঝে ওঠার আগেই টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে দুষ্ক্রিতীরা চম্পট দেয়।




ভরা বাজারে এমন দুষ্ক্রিতী হামলার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে তদন্তে যায় পুলিশ। দোকানের সিসিটিভি ফুটেজ দেখে দুষ্ক্রিতীদের সনাক্ত করার চেষ্টা চালানো হচ্ছে বলে জানা গেছে।  



No comments