Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

খড়্গপুর উপনির্বাচন ২০১৯ : বাড়ছে উত্তাপ, শুরু হয়ে গেল কেন্দ্রীয় বাহিনীর টহলদারী !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : ক্রমেই চড়ছে নির্বাচনী উত্তেজনার পারদ। আর কিছুদিন বাদেই খড়্গপুর বিধানসভার উপনির্বাচন। তার আগেই সব রাজনৈতিক দল ঝাঁপিয়ে পড়েছে ভোট ময়দানে। আর এরই মাঝে সোমবার খড়্গপুরে হাজির কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।



এদিন রেল শহরের বিভিন্ন এলাকায় রুটমার্চ শুরু করলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা। আসন্ন উপনির্বাচন নির্বিঘ্নে সম্পন্ন করতে ও ভোটারদের মধ্যে শান্তির বাতাবরণ বজায় রাখতে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা সাধারণ মানুষের সঙ্গেও কথা বলেন।



পাশাপাশি ভোটের সময় যে কোনও এলাকায় দ্রুত পৌঁছতে এলাকা চিহ্নিতকরণের কাজও শুরু করেছে কেন্দ্রীয় বাহিনী। এরই পাশাপাশি এদিন জওয়ানেরা নিমপুরা এলাকায় গাড়ি ও বাইকে তল্লাশি চালায়। এলাকার বেশ কিছু মানুষের সঙ্গে কথা বলে শান্তিপূর্ণ নির্বাচনের আশ্বাস দেন তাঁরা।

দেখুন ভিডিওটি-
 
 পুলিশ সূত্রে জানা গেছে, গতও শনিবার খড়্গপুরে বিরানব্বই জনের এক কোম্পানির কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছেছে। গত দুদিন তারা নির্বাচনী নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে খড়্গপুর পুলিশের সঙ্গে আলোচনা করে। পাশাপাশি আবহাওয়া খারাপ থাকায় তাঁরা বেরতে পারেননি।

তবে পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী শহরের কয়েকটি এলাকার ওপর বিশেষ নজরদারি চালানোর সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। সোমবার ইন্দা এলাকাতেও বাহিনীর একটি অংশ নজরদারি ও তল্লাশি চালায়।




পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সূত্রে জানা গেছে, প্রথমে শহরে ঢোকার রাস্তাগুলিতে নাকাচেকিং জোরদার করা হবে। বাইরে থেকে খড়্গপুরে ঢোকার সমস্ত গতিবিধির ওপর কড়া নজরদারী চালাবে তাঁরা। এরই পাশাপাশি পুরো এলাকা নিজেদের কব্জায়  নিয়ে আসবে কেন্দ্রীয় বাহিনী।




No comments