Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুন্দরবনে বাঘের হামলায় ফের মৃত্যু দুই মৎস্যজীবির !

নিউজবাংলা ডেস্ক : সুন্দরবনের জঙ্গলে বাঘের হামলায় ফের মৃত্যু হয়েছে দুই মৎসজীবীর। বৃহস্পতিবার কালিচর জঙ্গলে বাঘের হামলায় মৃত্যু হয়েছে তাদের। এদের মধ্যে রাধা আউলিয়া নামের এক জনের দেহ উদ্ধার করা হয়েছে। তবে তার সঙ্গী শম্ভু মন্ডলের খোঁ…



নিউজবাংলা ডেস্ক : সুন্দরবনের জঙ্গলে বাঘের হামলায় ফের মৃত্যু হয়েছে দুই মৎসজীবীর। বৃহস্পতিবার কালিচর জঙ্গলে বাঘের হামলায় মৃত্যু হয়েছে তাদের। এদের মধ্যে রাধা আউলিয়া নামের এক জনের দেহ উদ্ধার করা হয়েছে। তবে তার সঙ্গী শম্ভু মন্ডলের খোঁজ পাওয়া যায় নি।



বাঘ তাকে টেনে নিয়ে চলে যায় বলে জানা গেছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে বন বিভাগের লোকজন। স্থানীয় সূত্রে জানা গেছে, গোসাবা এলাকার এই দুই মতসজীবী আরও কয়েক জনের সঙ্গে বন বিভাগের অনুমতি নিয়েই ওই জঙ্গলে কাঁকড়া ধরতে গিয়েছিল।



বৃহস্পতিবার তারা যখন কাঁকড়া ধরতে ব্যস্ত ছিল সেই সময়ে একটি বড়সড় বাঘ আক্রমণ করে রাধার ওপর। তাকে বাঘের হাত থেকে বাঁচতে বাঘের ওপর হামলা চালায় শম্ভু। তখন বাঘটি রাধাকে ছেড়ে শম্ভুকে আক্রমণ করে ও তাকে টেনে নিয়ে চলে যায়।



অন্য মৎসজীবীদের চিৎকার শুনে সেখানে যায় টহলরত বন বিভাগের কর্মীরা। তারা গিয়ে রাধার দেহ উদ্ধার করে। উল্লেখ্য গত সপ্তাহেও বাঘের হামলায় মৃত্যু হয়েছে দুই মৎস্যজীবীর।





গত বৃহস্পতিবার পিরখালি জঙ্গলে মৃত্যু হয়েছে মৎস্যজীবী কার্তিক মন্ডলের। তার পরের দিন বাঘের হামলায় প্রাণ হারায় পাথরপ্রতিমার বাসিন্দা বাসুদেব ভুঁইঞা।

No comments