Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মেদিনীপুরে পিটিয়ে যুবক খুনের ঘটনায় আছড়ে পড়ল জনরোষ, মৃতদেহ নিয়ে পথে নামল হাজার হাজার মানুষ !

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : হাজার হাজার মানুষ নেমেছেন পথে। হাতে তাদের মোমবাতি। সঙ্গে রয়েছে নৃশংস ভাবে পিটিয়ে খুন হয়ে যাওয়া যুবক রাজু নিমাইয়ের দেহ। রবিবার ভোরে মেদিনীপুরের কোতোয়ালি থানার কর্নেল গোলা এলাকায় একদল দুষ্কৃতীদের হাতে…


পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : হাজার হাজার মানুষ নেমেছেন পথে। হাতে তাদের মোমবাতি। সঙ্গে রয়েছে নৃশংস ভাবে পিটিয়ে খুন হয়ে যাওয়া যুবক রাজু নিমাইয়ের দেহ। রবিবার ভোরে মেদিনীপুরের কোতোয়ালি থানার কর্নেল গোলা এলাকায় একদল দুষ্কৃতীদের হাতে খুন হয়েছে বছর কুড়ির ছেলেটি।



তাঁর অপরাধ কি, কেনই বা এমন এক তরতাজা তরুণকে লাঠি রড দিয়ে নৃশংস ভাবে পিটিয়ে মেরে ফেলা হয়েছে তা নিয়ে ধোঁয়াশা কাটেনি এখনও। তবে ঘটনাটিকে ঘিরে ক্রমেই চড়ছে উত্তেজনার পারদ। কোতোয়ালি থানার পুলিশ ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমে ৩ জনকে গ্রেফতার করেছে।





কিন্তু প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, রাজুকে খুনের ঘটনায় এলাকার প্রভাবশালী ক্লাবের একদল ব্যক্তি জড়িত। কেন তাঁদের সবাইকে এখনও ধরতে পারেনি পুলিশ সেই ক্ষোভেই ফুঁসছে এলাকাবাসীরা। রবিবার ভোরের ঘটনাকে নিয়ে দিনভর দফায় দফায় উত্তেজনা ছড়ায় মেদিনীপুর শহরে।



দোষীদের বিরুদ্ধে মেদিনীপুর কোতোয়ালি থানায় অভিযোগ দায়েরের পর থেকেই চড়ছিল উত্তেজনার পারদ। আর সোমবার সন্ধ্যের পর মর্গ থেকে দেহ বের করা মাত্রই ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিজনেরা। এলাকাবাসীদের দাবী, যতক্ষণ না অভিযুক্তদের সবাই ধরা পড়ছে ততক্ষণ একইভাবে পথ অবরোধ চলবে।

জনগনের ক্ষোভের বহিঃপ্রকাশ, দেখুন ভিডিওটি-
 

এর জেরে শহরের রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়েছে। মৃতদেহ সঙ্গে নিয়ে পথে নেমেছে রাজুর বন্ধুরাও। যে সমস্ত দুষ্কৃতীরা এমন নৃশংস কান্ড ঘটিয়েছে তাঁদের কঠোর শাস্তির দাবীতে এককাট্টা সকলেই। এরপরেই পুলিশ এসে বিক্ষোভকারীদের সঙ্গে দফায় দফায় আলোচনা চালিয়েছে। পাশাপাশি সমস্ত অভিযুক্তদের যত দ্রুত সম্ভব গ্রেফতারের আশ্বাস দিয়েছে পুলিশ।

No comments