Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জুনপুটে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী শিক্ষক পত্নী, কারণ ঘিরে ধোঁয়াশা !

নিজস্ব প্রতিনিধি, নিউজবাংলা ডেস্ক : রবিবার গভীর রাতে ঘরের মধ্যেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক শিক্ষকপত্নী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের জুনপুট উপকুল থানায় পশ্চিম বামুনিয়া গ্রামে। মৃত গৃহবধূর নাম প্রিয়া নায়ক (২৮)। তবে তিনি কি…

নিজস্ব প্রতিনিধি, নিউজবাংলা ডেস্ক : রবিবার গভীর রাতে ঘরের মধ্যেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক শিক্ষকপত্নী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের জুনপুট উপকুল থানায় পশ্চিম বামুনিয়া গ্রামে। মৃত গৃহবধূর নাম প্রিয়া নায়ক (২৮)। তবে তিনি কি কারনে আত্মঘাতী হলেন তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত গৃহবধুর স্বামী প্রমোদ নায়ক পেশায় হেঁড়িয়ার একটি হাইস্কুলের শিক্ষক। রবিবার রাতে খাওয়া দাওয়ার পর সবাই ঘুমাতে চলে যায়। সকালে গৃহবধুকে ঘরের মধ্যে কাপড়ের ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় পরিবারের লোকেরা।




পরে খবর পেয়ে জুনপুট উপকুল থানার পুলিশ এসে মৃতদেহটিকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। মৃতার বাপের বাড়ির পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। যদিও স্থানীয় বাসিন্দারা এই ঘটনাটিকে আত্মহত্যা মানতে নারাজ। এলাকাবাসীদের দাবী, গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।



তবে জুনপুট উপকুল থানার ওসি সঞ্জীব দও বলেন, এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে এলে মৃত্যুর প্রকৃত কারন পরিস্কার হবে। প্রতক্ষদর্শীদের কথায় নিশ্চিত ভাবে গৃহবধু আত্মহত্যা করেছে তা কোনওভাবে বলা যাবে না। যেভাবে গৃহবধুর মৃতদেহ ঝুলছিল সে কারণের স্থানীয় বাসিন্দাদের মনে সন্দেহ দানা বেঁধেছে।

তবে পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্ত ঘটনাটি আত্মহত্যার মনে হয়েছে। কি কারনে এমন ঘটনা তা জানতে ইতিমধ্যে মৃতের পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। 


No comments