Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভারতীয় ক্রিকেটের সর্বময় কর্তা হওয়ার দৌড়ে প্রথম স্থানে রয়েছেন এই বাঙালী ক্রিকেটার !



নিউজবাংলা ডেস্ক :  খেলার মাঠে বারে বারে তাঁর প্রতি অবিচার হয়েছে। ভারতীয় ক্রিকেট টিম থেকে তাঁকে সরিয়ে দেওয়া নিয়েও অনেক জলঘোলা হয়েছিল। এবার তিনিই কিনা মহারাজকীয় মেজাজে আসতে চলেছেন ভারতীয় ক্রিকেটের সর্বময় কর্তা হিসেবে। অন্ত্যতঃ এমনটাই খবর ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থা BCCI-এর অন্দরে।



হ্যাঁ ঠিকই ধরেছেন। তিনি ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক বর্তমানে সিএবি'র সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনিই এবার বিসিসিআই-এর প্রেসিডেন্টের দৌড়ে সব থেকে বড় দাবীদার বলে জানা গেছে।


প্রসঙ্গতঃ ২০১৭ সালে সুপ্রিম কোর্ট-এর নির্দেশে বোর্ড-এর সভাপতি পদ থেকে সরে যান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী মন্ত্রী অনুরাগ ঠাকুর। তারপর থেকেই এই পদে কে বসবেন তা নিয়ে বিস্তর জল্পনা হয়েছে। তবে রবিবারের বৈঠকে সর্বসম্মতিক্রমে সৌরভের নামই উঠে এসেছে বলে খবর।



সোমবার বিসিসিআই সভাপতি নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। এদিন যদি কোনও প্রতিদ্বন্দ্বী মনোনয়ন জমা না করেন তাহলে সৌরভের সামনে বিসিসিআই-এর দরজা খুলে যাবে। বর্তমানে তিনি সিএবি-র সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন।




সৌরভ ছাড়াও এবার ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থায় বড়সড় জায়গা পেতে চলেছেন অমিত শাহ-র ছেলে জয় শাহ। এছাড়াও কেন্দ্রীয় অর্থমন্ত্রকের প্রতিমন্ত্রী এবং প্রাক্তন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুরের ভাই অরুণ ধুমল নতুন কোষাধ্যক্ষ হতে চলেছেন। 


No comments