Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মেদিনীপুর শহরে দুষ্কৃতী তান্ডব, কালীপুজো দেখে ফেরার পথে যুবককে পিটিয়ে খুন, আহত তিন !

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক (পঃমেদিনীপুর) : কালী পুজোর ভোরে দুষ্কৃতীদের তান্ডবে কেঁপে উঠল পশ্চিম মেদিনীপুরের কোতোয়ালি থানার কর্নেল গোলা এলাকা। ঠাকুর দেখে বাড়ি ফেরার সময় তিন যুবকের ওপর আচমকাই চড়াও হয় এলাকার বেশ কিছু প্রভাবশালী যু…


পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক (পঃমেদিনীপুর) : কালী পুজোর ভোরে দুষ্কৃতীদের তান্ডবে কেঁপে উঠল পশ্চিম মেদিনীপুরের কোতোয়ালি থানার কর্নেল গোলা এলাকা। ঠাকুর দেখে বাড়ি ফেরার সময় তিন যুবকের ওপর আচমকাই চড়াও হয় এলাকার বেশ কিছু প্রভাবশালী যুবক।



তাঁরা তিনজনকে লাঠি রড নিয়ে মারতে মারতে মাটিতে ফেলে দেয়। প্রাণ বাঁচাতে তখন কাকুতি মিনতি করে তাঁরা। কিন্তু উন্মত্ত যুবকদের তখন কোনও দিকেই ভ্রুক্ষেপ ছিল না। পরে স্থানীয় বাসিন্দারা ৪ যুবককে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করেন।


মৃত যুবকের নাম রাজু নিমাই (২০)। এখন তাঁর তিন বন্ধু গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রত্যক্ষদর্শী এক যুবক প্রশান্ত জানিয়েছে, রাজু নিমাই সহ তাঁর বন্ধুরা যখন বাড়ি ফিরছিল সেই সময় হঠাৎ করেই প্রতিবেশী কয়েকজন যুবক বাইক নিয়ে এসে রাজুর ওপর চড়াও হয়।



কি কারনে এই হামলা তা নিয়ে কিছুই জানায়নি ওই যুবকরা। বারে বারে তাঁদের কারন জানতে চাইলেও কিছু না বলেই মারধর চলতে থাকে। যারা হামলা চালিয়েছে তাদের অধিকাংশকেই চেনে বলে ওই যুবকের দাবী।

স্থানীয় সূত্রে খবর, এঁরা সকলেই স্থানীয় একটি প্রভাবশালী ক্লাবের সদস্য। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে, পাশাপাশি অভিযুক্তদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

দেখুন ঠিক কি ঘটেছিল -
 



1 comment