Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গান্ধী সংকল্প যাত্রায় NRC নিয়েই গরমাগরম মন্তব্য দিলীপ ঘোষের !




পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : অসমে NRC-তে বিপুল পরিমানে বাঙালী হিন্দুর ভারতীয় নাগরিকত্ব স্বীকৃতি পায়নি। তবে এই রাজ্যে NRC-তে হিন্দুরা পুরোদস্তুর সুরক্ষিত থাকবে বলে দাবী করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।



পাশাপাশি এনআরসি করে তাড়ানো হবে মায়ানমারের রোহিঙ্গা আর বাংলাদেশী মুসলিমদের। তাঁদের কোনও ভাবেই বাংলায় থাকতে দেওয়া হবে না বলে হুংকার দিলেন দিলীপ বাবু। রবিবার পশ্চিম মেদিনীপুরের ডেবরার অর্জুনী ও নারায়ণগড়ে বিজেপির গান্ধী সংকল্প যাত্রায় এসে এমনটাই জানিয়েছেন তিনি।



তাঁর পাশাপাশি গান্ধী সংকল্প যাত্রায় যোগ দেন বিজেপির রাজ্য নেতা জয় ব্যানার্জি। পথসভায় রাজ্য সরকারের প্রতি আক্রমণাত্মক ছিলেন দুজনেই। ব্যানার ও ফ্লেক্সে শান্তির জন্য এই যাত্রা উল্লেখ করলেও তাঁদের বক্তব্য ছিল অত্যন্ত কঠোর।



দিলীপ বাবু বলেন, এনআরসি বাংলায় হবেই। কেউ ঠেকাতে পারবেন না। অন্যদিকে যাঁরা অন্য দেশে অত্যাচারের শিকার হয়ে এখানে শরনার্থী হয়েছেন তাঁদের পাকাপাকিভাবে থাকার জন্য বিল আনা হবে। তাঁদের নাগরিকত্ব দেওয়া হবে।




দিলীপবাবু আরও জানান, বাংলায় হিংসা বাড়ছে। একই পরিবারের ৩জন খুন হচ্ছেন। বন্ধু বন্ধুকে খুন করছেন। কলেজ ছাত্রী খুন হচ্ছেন। এর থেকে মুক্তি পেতে একমাত্র দাওয়াই গান্ধীজীর অহিংসা নীতি। বিজেপির রাজ্য নেতা জয় ব্যানার্জি জানান তাঁরা শ্যামাপ্রসাদের বাংলা গড়তে চান। সেই আদর্শকে সামনে রেখেই লড়াই চালাচ্ছেন তাঁরা।

No comments