Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অবশেষে মায়াচরের রূপনারায়ণ নদীতে নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধার !

নিউজবাংলা ডেস্ক :অবশেষে চারদিনের মাথায় উদ্ধার হল রূপনারায়ন নদীতে ডুবে যাওয়া নৌকোর হতভাগ্য যাত্রীর দেহ। গত সোমবার মায়াচর থেকে মহিষাদলের অমৃতবেড়িয়া যাওয়ার পথে মাঝনদীতে ডুবে গিয়েছিল নৌকোটি।


বৃহস্পতিবার হতভাগ্য যাত্রী উত্তর মায়াচরের ব…



নিউজবাংলা ডেস্ক :  অবশেষে চারদিনের মাথায় উদ্ধার হল রূপনারায়ন নদীতে ডুবে যাওয়া নৌকোর হতভাগ্য যাত্রীর দেহ। গত সোমবার মায়াচর থেকে মহিষাদলের অমৃতবেড়িয়া যাওয়ার পথে মাঝনদীতে ডুবে গিয়েছিল নৌকোটি।



বৃহস্পতিবার হতভাগ্য যাত্রী উত্তর মায়াচরের বাসিন্দা কার্ত্তিক সামন্ত (৫৫)-র নিথর দেহ রূপনারায়ণ নদীতেই ভেসে ওঠে। তাঁর দেহ উদ্ধার করে মহিষাদল থানায় নিয়ে আসা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, হার্টের রুগী কার্ত্তিকবাবু ঘটনার দিন মহিষাদলে একজন চিকিৎসকের কাছে যাচ্ছিলেন।



দুর্ঘটনাগ্রস্ত নৌকোটিতে ঠিক কতজন যাত্রী উঠেছিল তা এখনও পর্যন্ত কেউ স্পষ্ট করে জানাতে পারেনি। তবে নৌকো ডুবে যাওয়ার পরেই একে একে প্রায় ৩৮ জন যাত্রীকে উদ্ধার করেন স্থানীয়রা। সেই সময়ই কার্ত্তিকবাবুর নিখোঁজ হওয়ার বিষয়ে নিশ্চিত ছিলেন প্রত্যক্ষদর্শীরা।



ইতিমধ্যে এই নৌকোডুবির ঘটনায় ২ জনকে পাকড়াও করেছে পুলিশ। সেই সঙ্গে এখনও পর্যন্ত বন্ধ রয়েছে ফেরী চলাচল। ফলে মায়াচর যাতায়াতকারী মানুষদের বহু ঘুরপথ পেরিয়ে আসা যাওয়া করতে হচ্ছে। এই ফেরী সার্ভিস আবার কবে চালু হবে তা এখনও পরিষ্কার নয়।

No comments