Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গাড়ি থামিয়ে কালী পুজোর চাঁদা আদায় করতে গিয়ে ট্রাকের তলায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : কালী পুজোর চাঁদা আদায় করতে গিয়ে লক্ষী পুজোর দিনেই প্রাণ গেল এক যুবকের। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের শালবনীর পিডরাকুলিতে। মৃতের নাম শঙ্কর মাল (৩৬)। তাঁর বাড়ি শালবনীর পিডরাকুলিতেই।



স্থানীয় সুত্রে জানা গেছে, রবিবার বিকেল ৪টে নাগাদ স্থানীয় কিছু ব্যাক্তি পিডরাকুলিতে পথ আটকে কালী পুজোর চাঁদা আদায় করছিল পথ চলতি গাড়িগুলো থেকে। গ্রামের এক প্রান্তে একটি ফাঁকা জায়গায় দাঁড়িয়ে লাঠি হাতে গাড়ি থামাচ্ছিল তারা৷

সেই সময় বালি বোঝাই একটি দ্রুত গতির ট্রাকের সামনে পথ আটকে দাঁড়ায় তারা। তবে ট্রাকটি আর গতি না থামিয়েই সোজা ওই যুবককে পিষ্ট করে পালিয়ে যায়৷ স্থানীয়রা ঘটনাস্থলে এসে আহত ওই ব্যাক্তিকে উদ্ধার করে মেদিনীপুর সদর হাসপাতালে পাঠালে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন৷



খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পিড়াকাটা পুলিশ বীট হাউসের পুলিশ। উল্লেখ করা যায়, এবারের দুর্গা পুজোর ঠিক আগেই শালবনীর দামাকাটাতে পুজোর চাঁদা আদায় করতে গিয়ে এভাবেই প্রাণ যায় এক যুবকের।




তার পর আজকের এই ঘটবায় স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে স্থানীয় পুলিশ প্রশাসনের বিরুদ্ধে। মুলতঃ পুলিশ প্রশাসনের উদাসীনতায় শালবনীর বিভিন্ন এলাকায় জোর জুলুম করে চলছে বালি গাড়ি ঘিরে চাঁদা আদায়। 




No comments