Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পরিবারের অমতে বিয়ে, পাত্রের বাবাকে মারধরের পর গায়ে মূত্রত্যাগ পাত্রীর পরিবারের !



নিউজবাংলা ডেস্ক : পাত্র একজন বায়ুসেনার পাইলট। আর পাত্রী ডাক্তারী পড়ুয়া। দু'জনেই একই সম্প্রদায়ের লোক। তবে তাঁদের একটাই অপরাধ, মেয়ের বাড়ির অমতে গোপনে বিয়ে করেছেন সম্প্রতি। আর এই অপরাধেই কিনা পাত্রের বাবার ওপর নৃশংস অত্যাচার চালাল পাত্রীর পরিবারের লোকজন।



পাত্রের বাবাকে রাস্তায় একা পেয়ে তাঁকে গাড়ি থেকে নামিয়ে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে পাত্রীর পরিবার। শুধু তাই নয়, শেষ পর্যন্ত ওই ব্যক্তির গায়ে প্রকাশ্য রাস্তায় মূত্রত্যাগও করা হয়। এই মারধর ও অপমানে একসময় জ্ঞান হারান প্রৌড়। তখনই তাঁকে রাস্তায় ফেলে পালায় দুষ্কৃতীরা।



নির্মম ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের খুরসিদ খুর্সিপার এলাকায়। এই ঘটনায় ইতিমধ্যে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খুর্সিপার পুলিশ সূত্রে খবর, পেশায় বিমান বাহিনীর ওই পাইলটের সঙ্গে তাঁরই এলাকার সমগোত্রীয় মেয়ের সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে।



তবে সেই সম্পর্ক মেনে নিতে পারেনি মেয়েটির পরিবার। এরপর সম্প্রতি তাঁরা দু'জনে পরিবারের অজ্ঞাতে পালিয়ে বিয়ে করে। সেই থেকেই রাগে ফুঁসছিল মেয়েটির পরিবারের লোকজন। এবার ছেলের বাবা প্রাইভেট গাড়ি চালিয়ে মেয়েটির বাড়ির কাছের রাস্তা দিয়ে যাওয়ার সময় তাঁর পথ আটকে তাঁর ওপর অত্যাচার চালায় অভিযুক্তরা।




এই ঘটনায় পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে। পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলেও পুলিশ সূত্রে জানানো হয়েছে। 




No comments