Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভুটানে বেড়াতে গিয়ে স্মৃতি সৌধের মাথায় চড়ে সেলফি, পুলিশের খপ্পরে ভারতীয় পর্যটক !

নিউজবাংলা ডেস্ক : মোটর বাইকে ভুটান সফরে গিয়ে বড়সড় বিপত্তির মুখে পড়লেন এক ভারতীয় পর্যটক। ওই পর্যটক ভুটানের দোচুলা এলাকায় একটি স্মৃতি সৌধের মাথায় উঠে সেলফি তুলেছিলেন। যার জেরে রয়্যাল ভুটান আর্মি তাঁর পাশপোর্ট বাজেয়াপ্ত করে তাঁকে জি…


নিউজবাংলা ডেস্ক : মোটর বাইকে ভুটান সফরে গিয়ে বড়সড় বিপত্তির মুখে পড়লেন এক ভারতীয় পর্যটক। ওই পর্যটক ভুটানের দোচুলা এলাকায় একটি স্মৃতি সৌধের মাথায় উঠে সেলফি তুলেছিলেন। যার জেরে রয়্যাল ভুটান আর্মি তাঁর পাশপোর্ট বাজেয়াপ্ত করে তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।



ওই পর্যটকের নাম অভিজিৎ রতন হাজারে। তিনি মহারাষ্ট্রের বাসিন্দা বলে জানা গেছে। সূত্রের খবর, ১৫টি মোটর বাইকের একটি দলের সঙ্গে ভুটানে বেড়াচ্ছিলেন অভিজিৎ ও তাঁর সঙ্গীরা। তাঁরা ভুটানের রাজধানী থিম্পু থেকে ২০ কিমি দূরের দোচুলায় গিয়ে এই কান্ডটি ঘটিয়েছেন।


আর তাঁকে সহযোগিতা করেছেন জাম্বে নামের এক ব্যক্তি। যদিও এই ঘটনা সম্পর্কে মোটর বাইক দলের নেতা ভুটানি যুবক কিছুই জানতেন না বলে দাবী। তবে অভিজিতের এই অপকর্মের ভিডিওটি ছড়িয়ে পড়তেই ব্যাপক শোরগোল শুরু হয়েছে গোটা ভুটান জুড়ে।



সূত্রের খবর, দোচুলায় ওই জায়গায় প্রায় ১০৮টি এমন স্মৃতি সৌধ রয়েছে। যে সমস্ত সেনা অপারেশান অল ক্লিয়ার অপারেশানে প্রাণ হারিয়েছিলেন তাঁদেরই স্মৃতিরক্ষার্থে সৌধগুলি নির্মিত বলে জানা গেছে।

No comments