Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

শব্দ দানবের তান্ডব রুখতে জোরাল অভিযানে নামল মারিশদা থানা, উদ্ধার বিপুল পরিমানে ডিজে বক্স !

মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : প্রশাসনের হাজারও নিষেধাজ্ঞা স্বত্ত্বেও ডিজে বক্সের দাপাদাপি কমার কোনও লক্ষণই দেখা যাচ্ছে না পূর্ব মেদিনীপুরে। দুর্গাপুজো মোটের ওপর শান্তিতে কাটলেও লক্ষ্মী পুজোর সময় থেকেই এই শব্দ দানবের তান্ডব মাত্…



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : প্রশাসনের হাজারও নিষেধাজ্ঞা স্বত্ত্বেও ডিজে বক্সের দাপাদাপি কমার কোনও লক্ষণই দেখা যাচ্ছে না পূর্ব মেদিনীপুরে। দুর্গাপুজো মোটের ওপর শান্তিতে কাটলেও লক্ষ্মী পুজোর সময় থেকেই এই শব্দ দানবের তান্ডব মাত্রা ছাড়িয়েছে।



এমনই শব্দ দানবের বিরুদ্ধে জোরাল অভিযানে নামল পূর্ব মেদিনীপুরের মারিশদা থানার পুলিশ। ওসি অমিত দেব-এর নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যে থেকে গভীর রাত পর্ষন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালান তাঁরা। আর এই অভিযানে নেমে বড়সড় সাফল্যও পেয়েছে পুলিশ।

ওসি অমিত দেব জানিয়েছেন, এই অভিযানে সব মিলিয়ে প্রায় ৬৬ খানা সাউণ্ড বক্স ও ৪৩টি মেসিন বাজেয়াপ্ত করেছে পুলিশ। যদিও এখনও পর্ষন্ত কেউই এই সাউন্ড বক্স ও মেশিনের দাবী নিয়ে থানায় যোগাযোগ করেনি।



তিনি জানান, এই শব্দদানবগুলি লক্ষ্মী পুজায় চুড়ান্ত শব্দদূষণের পরিস্থিত তৈরী করছে। আসন্ন কালীপুজোতেও তাদের দাপট চূড়ান্ত থাকবে বলেই মনে করছেন তিনি। এই ব্যাপারের কোনও রকমের নমনীয় মনোভাব দেখতে নারাজ পুলিশ। অমিতবাবু আরও জানান, আগামী দিনে অভিযোগ এলেই এরকম লাগাতার অভিযান চলবে।




শুধু তাই নয় পূজার সময়েও কোনও মন্ডপে এমন শব্দ দানবের তান্ডব চললে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার আগাম নির্দেশিকা জারি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

No comments