Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বীরভূমে ঘুমন্ত ছাত্রীর ওপর অ্যাসিড হামলা, অভিযুক্তরা অধরা !

নিউজবাংলা ডেস্ক : গভীর রাতে ঘুমন্ত ছাত্রীর ওপর অ্যাসিড হামলার ঘটনা ঘটেছে বীরভূম জেলার রামপুরহাটের ৪নং ওয়ার্ডের মালপাড়া এলাকায়। এই ঘটনায় ছাত্রীর হাতে একাধিক জায়গায় অ্যাসিডে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাও…


নিউজবাংলা ডেস্ক : গভীর রাতে ঘুমন্ত ছাত্রীর ওপর অ্যাসিড হামলার ঘটনা ঘটেছে বীরভূম জেলার রামপুরহাটের ৪নং ওয়ার্ডের মালপাড়া এলাকায়। এই ঘটনায় ছাত্রীর হাতে একাধিক জায়গায় অ্যাসিডে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।



যুবতী জানিয়েছে, তাঁর বিছানার পাশেই জানালা রয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে যখন সে গভীর ঘুমে আচ্ছন্ন ছিল সেই সময় জানানার বাইরে থেকে কেউ বা কারা অ্যাসিড ছুঁড়ে দেয় তার ওপর। প্রচন্ড যন্ত্রণায় ছটফট করে ঘুম ভেঙে যায় তার।





কিছু বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা চম্পট দেয়। সেই সময় ঘরের মধ্যে অ্যাসিডের গন্ধ থেকেই বিষয়টি বুঝতে পারে সে। মেয়েটির দাবী, জানালা থেকে কাঁচের বাল্বে করে অ্যাসিড এনে তাঁর ওপর ছিটিয়ে দেওয়া হয়েছিল। তবে ঘুমানোর সময় মুখটি কাপড়ে ঢাকা থাকায় এ যাত্রায় তার মুখের কোনও ক্ষতি হয়নি।



তবে ঘটনার পরেই মেয়েটির পরিবারের লোকেরা তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পাশাপাশি গোটা ঘটনা জানিয়ে পুলিশে অভিযোগ জানিয়েছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে চিহ্নিত করা যায়নি।

No comments