রায়গঞ্জে নদীর ধার থেকে উদ্ধার মানসিক ভারসাম্যহীন গর্ভবতী মহিলা ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রায়গঞ্জে নদীর ধার থেকে উদ্ধার মানসিক ভারসাম্যহীন গর্ভবতী মহিলা !

নিউজবাংলা ডেস্ক : দুষ্কৃতীদের লালসার শিকার হয়ে ফের অন্তঃসত্ত্বা হলেন এক মানসিক ভারসাম্যহীন মহিলা। রায়গঞ্জের ৩৪ নং জাতীয় সড়ক সংলগ্ন কুলিক নদীর ধার থেকে উদ্ধার করা হয় ওই প্রসূতিকে। স্থানীয়দের সহায়তায় রায়গঞ্জ মেডিকেল হাসপাতা…


নিউজবাংলা ডেস্ক : দুষ্কৃতীদের লালসার শিকার হয়ে ফের অন্তঃসত্ত্বা হলেন এক মানসিক ভারসাম্যহীন মহিলা। রায়গঞ্জের ৩৪ নং জাতীয় সড়ক সংলগ্ন কুলিক নদীর ধার থেকে উদ্ধার করা হয় ওই প্রসূতিকে। স্থানীয়দের সহায়তায় রায়গঞ্জ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।



বৃহস্পতিবার রাত ১১ টা নাগাদ একদল গ্যারেজ কর্মীর নজরে পড়েন ওই মহিলাটি। নদীর ধারে এক আবর্জনার স্তূপের মধ্যে তারা দেখতে পায় মহিলাটিকে অসুস্থ অবস্থায় পড়ে ছট্ফট করতে। পরে বোঝা যায় সে মানসিক ভারসাম্যহীন ও গর্ভবতী।

ক্রমেই উৎসাহী লোকজনদের ভিড় বাড়তে থাকে তাকে ঘিরে। এরপরই ঘণ্টা দুয়েকের মধ্যে সেচ্ছাসেবী সংস্থার একদল ব্যক্তির সাহায্যে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রসূতি বিভাগে ভর্তি করা হয় মহিলাকে। কিন্তু নাম ঠিকানা বলতে না পারায় চিকিৎসাতেও বেশ সমস্যার মুখে পড়তে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে।



শুক্রবার সকালে রায়গঞ্জ মেডিক্যাল কলেজের সহকারী অধ্যক্ষ সুরজিৎ কুমার মুখোপাধ্যায় বলেন, “এক অজ্ঞাত পরিচয় সাত মাসের গর্ভবতী মহিলা স্ত্রীরোগ বিভাগে ভরতি হয়েছেন।




ওই গর্ভবতী মহিলার নাম, ঠিকানা জানার জন্য রায়গঞ্জ থানার পুলিশের সাহায্য চেয়েছি। ওই গৃহবধূ সাত মাসের গর্ভবতী, হাসপাতালে চিকিৎসা চলছে। কিন্তু মানসিক রোগও রয়েছে তাঁর। আমাদের অনুমান দুষ্কৃতীদের লালসার শিকার হয়েছেন তিনি"।

No comments