Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বঞ্চিত PTTI ও প্রাথমিকে পে প্রোটেকশান, ফিটমেন্ট ফ্যাক্টর ইস্যুতে "নবান্ন চলো"র ডাক দিল WBPTTA !



নিউজবাংলা ডেস্ক, কলকাতা : বঞ্চিত পিটিটিআইদের চাকরীর দাবী আদায় থেকে কিছুতেই সরছে না ওয়েস্টবেঙ্গল প্রাইমারী ট্রেন্ড টিচার্স অ্যাসোসিয়েশান। দিন কয়েক আগেই মুখ্যমন্ত্রীর বাড়ি অভিযান করে গ্রেফতার হয়েছিলেন সংগঠনের একাধিক নেতানেত্রীরা। পরে তাঁরা জামিনে ছাড়া পান।

সেই একই দাবীতে এবার নবান্ন অভিযানের পথে চূড়ান্ত প্রস্তুতি সেরে ফেলেছে সংগঠনটি। আগামী ২৩ সেপ্টেম্বর সোমবার নবান্ন অভিযানে নামছেন বলে জানিয়েছেন সংগটনের নেতানেত্রীরা। ওইদিন সকালে সেন্ট্রাল এভিনিউ ফিরিঙ্গি কালীবাড়ি থেকে মিছিল শুরু করে তা এগিয়ে আসবে রানী রাসমনি এভিনিউতে। সেখান থেকে মিছিল এগিয়ে যাবে নবান্নের দিকে।




সংগঠনের মুল দাবী,
১। আন্দোলনকারী বঞ্চিত PTTI-দের নিয়োগের বিষয়ে ৭ দিনের মধ্যে সদর্থক সিদ্ধান্ত জানাতে হবে।
২। প্রাথমিক শিক্ষকদের সিনিয়ররিটি মেনটেন করেই পে-প্রোটেকশন, ফিটমেন্ট ফ্যাক্টর সহ সুবিধা দেওয়ার সিদ্ধান্ত সরকারী ভাবে প্রকাশ করতে হবে।



এই দাবীগুলিকে সামনে রেখেই মুখ্যমন্ত্রীর বাড়ির পর নবান্ন অভিযানে নামছে সংগঠনটি। সংগঠনের রাজ্য সভাপতি পিন্টু পাড়ুই জানিয়েছেন, এই দাবীগুলি নিয়ে তাঁরা শিক্ষামন্ত্রীর সঙ্গে একাধিকবার সাক্ষাৎ করেছেন। বিষয়গুলি মিটিয়ে দেওয়ার আশ্বাস দেওয়া হলেও তা অধরা রয়েছে।




পিন্টুবাবুর দাবী, এবার নবান্ন অভিযানের জন্য সংশ্লিষ্ট সব মহলের অনুমোদন নেওয়া হয়েছে। নিজেদের দাবী আদায় না হওয়া পর্যন্ত তাঁরা কিছুতেই আন্দোলন থেকে সরে যাবেন না বলেই জানিয়েছেন। 




No comments