Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বঞ্চিত PTTIদের নিয়োগের দাবীতে মুখ্যমন্ত্রীর বাড়ি অভিযানের ডাক দিল WBPTTA !



নিউজবাংলা ডেস্ক, কলকাতা : কথা দিয়েও তা রাখেননি মুখ্যমন্ত্রী। এই রাজ্যের হাজার হাজার পিটিটিআই পড়ুয়ারা এখনও বঞ্চিত রয়ে গিয়েছেন। বহু আলাপ আলোচনাতেও কোনও কাজ হয়নি। তাই এবার মুখ্যমন্ত্রীর বাড়ি অভিমুখে অভিযানে নামার ডাক দিল ওয়েষ্ট বেঙ্গল প্রাইমারী ট্রেন্ড টিচার্স অ্যাসোসিয়েশান (WBPTTA)



আজ রবিবার বেলা ১১টা নাগাদ কলকাতার হাজরা মোড় থেকে মুখ্যমন্ত্রীর বাড়ি অভিমুখে অভিযানে নামছে সংগঠনটি। সংগঠনের রাজ্য সভাপতি পিন্টু পাড়ুই জানিয়েছেন, রাজ্যের শিক্ষামন্ত্রীর সঙ্গে বহুবার আলোচনা হয়েছে। যেখানে বঞ্চিত পিটিটিআই পড়ুয়াদের জন্য রাজ্য সরকার সদর্থক পদক্ষেপ নেবেন বলে জানিয়েছিলেন।

কিন্তু দিনের পর দিন কেটে গেলেও বঞ্চিত পিটিটিআইদের বিষয়ে কোনও সিদ্ধান্ত জানাতে পারেনি রাজ্য সরকার। সেই সঙ্গে প্রাথমিক শিক্ষকদের বেতন বৃদ্ধির বিষয়ে ফিটমেন্ট ফ্যাক্টর, সিনিয়র প্রাথমিক শিক্ষকদের বেতন চালুর বিষয়েও কোনও সুস্পষ্ট নির্দেশ আজও দিতে পারেনি রাজ্য সরকার।



পিন্টুবাবুর দাবী, একসময় এই রাজ্যের হাজার হাজার পিটিটিআই পড়ুয়ারা নিজেদের দাবী আদায়ে দীর্ঘ লড়াই সংগ্রাম করেছে। টানা অনশনের পাশাপাশি আন্দোলনের মাঝে একাধিক পিটিটিআই পড়ুয়ার প্রাণ গিয়েছে। সেই আন্দোলনের জেরেই রাজ্যের ক্ষমতায় এসেই পিটিটিআই পড়ুয়াদের সমস্যা দ্রুত মিটিয়ে ফেলার আশ্বাস দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।




কিন্তু সময় গড়িয়ে গেলেও তাঁর সেই প্রতিশ্রুতি আর ফলপ্রসূ হয়নি। এভাবে পিটিটিআই পড়ুয়ারা কিছুতেই বঞ্চনা মেনে নেবেন না। তাই রবিবার মুখ্যমন্ত্রীর বাড়ি অভিযান করার ডাক দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। 




No comments