Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

টিউশান পড়ে বাড়ি ফেরার পথে অ্যাসিড হামলার শিকার দুই নবম শ্রেণীর ছাত্রী !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : অন্যদিনের মতোই সোমবার রাতে টিউশান পড়ে সাইকেলে চেপে বাড়ি ফিরছিল পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার সুপা গ্রামের বাসিন্দা নবম শ্রেণীর দুই ছাত্রী। সেই সময় আচমকাই অন্ধকার থেকে তাঁদের লক্ষ করে অ্যাসিড ছুঁড়ে মারে এক অজ্ঞাত ব্যক্তি।

এই ঘটনায় সাইকেলের চালক ছাত্রীটির চোখ, মুখ সহ শরীরের অনেকটা অংশই ঝলসে গিয়েছে। তবে সাইকেলের পেছনে থাকা ছাত্রীটি সামান্য জখম হলেও এখন বিপদমুক্ত রয়েছে। তাঁদের দু'জনকেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও আর একজন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় সূত্রে জানা গেছে, দুই ছাত্রী সুপা হাইস্কুলের নবম শ্রেণীতে পড়ে।

তাঁরা বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে প্রশান্ত রায় নামে এক প্রাইভেট টিউটরের বাড়িতে পড়তে গিয়েছিল। রাত ৮টা নাগাদ তাঁরা একটি সাইকেলে করে বাড়ি ফেরার পথে সুপা হাইস্কুলের সামনে অন্ধকারে এক ব্যক্তি তাদের গায়ে অ্যাসিড ছুঁড়ে দেয়

স্থানীয় বাসিন্দাদের দাবী, সুপা'র মতো শান্তিপ্রিয় এলাকায় এহেন ঘটনা প্রথমবার ঘটেছে। যে বা যারা এই ঘটনায় জড়িত তাদের কঠোর শাস্তির দাবী জানিয়েছেন এলাকাবাসীরা। কেন ওই দুই ছাত্রীকে উদ্দেশ্য করে অ্যাসিড ছোঁড়া হল তার তদন্ত শুরু করেছে পুলিশ।




No comments