Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জল নিকাশী নিয়ে বিবাদের জেরে ব্যাপক সংঘর্ষ ভগবানপুরে, রাতভর বোমাবাজি, আহত একাধিক !



নিউজবাংলা ডেস্ক : জল নিকাশি নিয়ে সমস্যার জেরে তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের ভগবানপুর থানা এলাকা। সমস্যার সূত্রপাত স্থানীয় বেতুলিয়াচক ও লালপুর গ্রামের জল নিকাশি নিয়ে।



এই নিয়েই মঙ্গলবার বিকেল থেকে আচমকাই অগ্নিগর্ভ হয়ে ওঠে গোটা এলাকা। দু'পক্ষের সংঘর্ষে একে অন্যের দিকে লক্ষ্য করে ইট, পাথর ছোঁড়া শুরু করলেও পরে শুরু হয় ব্যাপক বোমাবাজি। স্থানীয় সূত্রে দাবী, বোমাবাজির ঘটনায় দুই পক্ষের একাধিক ব্যক্তি আহত হয়েছেন।

ভগবানপুর ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সম্পাদক আজিমুল হোসেনের অভিযোগ, তাকে লক্ষ্য করে বোমাবাজি করা হয়েছে। অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসেরই অপর গোষ্ঠীর বিরুদ্ধে। আর ভগবানপুর-১ ব্লক এর যুব তৃণমূল কংগ্রেস সভাপতি হারুন রশিদ ওরফে বাবুলাল এর অভিযোগ তার অনুগামীদের বাড়িঘরে পর্যন্ত হামলা চালানো হয়েছে।



দু পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজির জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ভগবানপুর থানার পুলিশ। দ্রুততার সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছে বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ।




বুধবার সকাল থেকে থমথমে রয়েছে এলাকা। মাঝে মধ্যেই এলাকায় চলছে পুলিশের টহলদারী। স্থানীয় বিজেপি নেতা দেবব্রত কর বলেন, পুলিশের সামনেই দুই গোষ্ঠী বোমাবাজি করে। পুলিশ নিরব দর্শকের ভুমিকা পালন করেছে বলে তাঁর অভিযোগ। দেবব্রতবাবু আরও দাবী, এখনো পর্ষন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। তাই সাধরন মানুষ বেশ আতঙ্কের মধ্যেই রয়েছে।


No comments