Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রোগী মৃত্যুকে কেন্দ্র করে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ব্যাপক উত্তেজনা !



নিউজবাংলা : চিকিৎসকদের ভুলে এক রোগীনীর মৃত্যুর অভিযোগ তুলে হাসপাতাল চত্বরে জোরদার বিক্ষোভ দেখালেন তাঁর আত্মীয় পরিজনেরা। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের এগরা সুপার স্পেশালিটি হাসপাতাল।



মৃত রোগিণীর নাম পূর্নিমা খাটুয়া (৪৮)। তাঁর বাড়ি এগরা থানার জুমকি গ্রাম পঞ্চায়েতের চিরুলিয়া গ্রামে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন আচমকাই তাঁর বাড়ির মাটির দেওয়ালের একটা অংশ ভেঙে পড়লে সেই দেওয়ালের নীচে চাপা পড়ে যান মহিলা

তাঁর পরিবারের সদস্য ও প্রতিবেশীরা ভাঙা দেওয়াল সরিয়ে পূণিমাদেবীকে উদ্ধার করে এই দুর্ঘটনায় পুর্ণিমাদেবীর হাত ও পা ভেঙে যায়। প্রচুর রক্ত ক্ষরণ হয় তাঁর মহিলাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।



রোগী পরিবারের অভিযোগ, হাসপাতালের চিকিৎসকরা ঠিক মতো চিকিৎসা করেনি। মৃতার ছেলে চন্দন খাটুয়ার দাবী, ডাক্তারবাবু তার মায়ের চিকিৎসা না করে কর্তব্যরত নার্সদের হাতেই তাঁকে ছেড়ে দিয়েছিলেন মহিলাকে অক্সিজেন ঠিকমতো দেওয়া হয়নি বলে দাবী তাঁর। শুধু তাই নয়, মহিলাকে ঠিক মতো রক্ত দেওয়া হয়নি বলে অভিযোগ চন্দনবাবুর।

মহিলার মৃত্যুর খবর পাওয়ার পরেই রোগী পরিবার ও আত্মীয়রা হাসপাতাল চত্বরে জোরদার বিক্ষোভ দেখাপরিস্থিতি সামাল দিতে এগরা থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। 




যদিও চিকিৎসকদের দাবী, মহিলা অত্যন্ত সংকটজনক অবস্থায় ভর্তি হয়েছিলেন। তাঁরা যথাসাধ্য চেষ্টা করেছেন বলে চিকিৎসকদের দাবী।  





No comments